নিজস্ব প্রতিবেদন:  নিউ ইয়র্ক ফ্যাশান উইক : ২০১৯-এর শোয়ে হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। নিউ ইয়র্ক ফ্যাশান উইক'স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বৃহস্পতিবার ডিয়ন লি ব্ল্যাক ক্রিয়েশনের পোশাকে দেখা গেল পিগি চপসকে। স্লিভলেস টপ ও গাউন টাইপ কালো স্কার্টে এদিন সকলের নজর কাড়লেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে নিউ ইয়র্ক ফ্যাশান উইক : ২০১৯-এর শোয়ে প্রিয়াঙ্কার এই পোশাকের দাম শুনলে যেকোনও সাধারণ মধ্যবিত্ত ব্যক্তিই চমকে উঠবেন। জানা যাচ্ছে প্রিয়াঙ্কার এই পোশাকের দাম ১ লক্ষ ২০ হাজার ২৫০ টাকা।  প্রিয়াঙ্কার কাছে এই টাকাটা হয়ত কিছুই নয়, তবে এই দাম শুনলে যেকোনোও মধ্যবিত্তর চোখ কপালে ওঠাই স্বাভাবিক। 


আরও পড়ুন-ক্যাটরিনার জন্য উদার শাহরুখ, এবার এই কাজটাই করলেন বাদশা






এদিন নিউ ইয়র্ক ফ্যাশান উইক'স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হলিউডের বন্ধু বান্ধবদের সঙ্গে প্রথম সারিতে বসতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। 


আরও পড়ুন-সোনালির এই চেহারা দেখলে আপনারও চোখে জল আসবে



এদিকে নিউ ইয়র্ক ফ্যাশান উইক'স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও একটি দিন হলুদ রঙের টপ ও মাল্টি প্রিন্টেট প্যাচওয়াক স্কার্ট পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। জানা যাচ্ছে, ভেরোনিকা বেয়ার্ড স্কার্ট ৩৯ হাজার ৫০০ টাকা।


আরও পড়ুন-পুত্র সন্তানের এই নামই রাখলেন শাহিদ-মীরা







প্রসঙ্গ মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সারা হয়ে গিয়েছে দেশি গার্ল প্রিয়াঙ্কার। চলতি মাসই নিকের সঙ্গে প্রিয়াঙ্কা গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যাচ্ছে।


আরও পড়ুন-প্রকাশ্যে শাহিদ-মীরার পুত্র সন্তানের প্রথম ছবি