ক্যাটরিনার জন্য উদার শাহরুখ, এবার এই কাজটাই করলেন বাদশা

সমস্যা মেটাতে শাহরুখের দ্বারস্থ হন ক্যাট...

Updated: Sep 7, 2018, 04:44 PM IST
ক্যাটরিনার জন্য উদার শাহরুখ, এবার এই কাজটাই করলেন বাদশা

নিজস্ব প্রতিবেদন: সলমনের 'ভারত' এর শ্যুটিং শুরুর মাত্র দুদিন আগে ছবিটিতে কাজ করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ হিসাবে প্রিয়াঙ্কা নিজের বাগদানের কথা জানিয়েছিলেন। যদিও ভিতরে ভিতরে শোনা যাচ্ছিল অন্যকথা। শোনা যাচ্ছিল 'ভারত'-এ কাজ করার জন্য প্রিয়াঙ্কা নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন, প্রযোজকরা তাঁকে ৬.৪ কোটি টাকার চেক ধরানোয় প্রিয়াঙ্কা নাকি 'ভারত' ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

প্রিয়াঙ্কা ভারত ছেড়ে বেরিয়ে গেলে তাঁর জায়গায় কাকে নেওয়া হবে তা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়, অবশেষে চরিত্রটির জন্য ক্যটরিনাকেই বেছে নেন সলমন। তবে সমস্যা তৈরি হয় অন্য জায়গায়। ক্যাটরিনা এই মুহূর্তে শাহরুখের 'জিরো'র শ্যুটিংয়ে ব্যস্ত, আর 'জিরো' শ্যুটিংয়ের দিনই 'ভারত'-এর শ্যুটিংয়ের বেশকিছু শিডিউল ঠিক হয়। অগত্যা সমস্যা মেটাতে শাহরুখের দ্বারস্থ হন ক্যাট। শুধুমাত্র তাঁর কথাতেই আগে থেকে ঠিক হয়ে থাকে 'জিরো' শ্যুটিংয়ের ডেট বদলে দেন শাহরুখ। যেকারণে শাহরুখের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খোদ সল্লু।

সলমন বলেন, '' ক্যাটরিনার মন অনেক বড়, ও 'ভারত' এর জন্য শাহরুখের সঙ্গে কথা বলে 'জিরো' শ্যুটিংয়ের ডেট বদলে ফেলেছে। আমি শাহরুখও ভীষণ ভালো যে ও 'জিরো' জন্য এত পরিশ্রম করছে তা সত্ত্বেও ক্যাটরিনার কথায় 'ভারত' এর জন্য শ্যুটিং ডেট বদলেছে। 'জিরো'র একটা গানে অবশ্য আমিও রয়েছি।'' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#Bharat @bharat_thefilm

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে দীর্ঘ ১৭ বছর পর ফের পর্দায় ফিরছে 'কসৌটি জিন্দগি কি-' ধারাবাহিক। সিক্যুয়েল হিসাবেই ফিরছে ধারাবাহিকটি। অনুরাগ, প্রেরণা, কমলিকা, সব চরিত্রগুলি একই আছে, বদলেছে শুধু মুখ। ২৫ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে। একসময় এই ধারাবাহিকের অনুরাগ-প্রেরণার গল্প গৃহস্থের ঘরে ঘরে চর্চিত ছিল। এটি সেসময় বালাজি টেলিফিল্মসের অন্যতম জনপ্রিয় ধারবাহিক ছিল। যেটি কিনা ২০০১ সালের ২৯ অক্টোবর শুরু হয়ে শেষ হয়েছিল ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। তবে শেষ হলেও অনুরাগ-প্রেরণার এই গল্প এখনও দর্শকরা ভুলে যায়নি, তাই টিভির পর্দায় এই ধারাবাহিকটি নতুন ভাবে ফেরার খবরে দর্শকরা বেশ খুশি।

এই ধারাবাহিকে নতুন প্রেরণার চরিত্রে দেখা যাবে এরিকা ফার্নান্ডেজকে আর অনুরাগের চরিত্রে দেখা যাবে পার্থ সামাথনকে। আর কমলিকা হচ্ছেন হিনা খান।কসৌটি জিন্দগি কি-২'এ অনুরাগ-প্রেরণার প্রেমের গল্পকে ঘরে ঘরে পৌঁছে দিতে বলিউড বাদশা শাহরুখ খানের সাহায্য নিয়েছেন একতা কাপুর। শাহরুখকে দিয়ে 'কসৌটি জিন্দগি কি'র প্রমোশন করাচ্ছেন একতা।  তবে এই ধারাবাহিকের প্রমোশনের জন্য ইতিমধ্যেই বেশ একটি প্রোমো শ্যুটি করেছেন শাহরুখ। যে ভিডিওতে বালাজি টেলিফিল্মসের মালিক একতা কাপুরের সঙ্গে দেখা গেছে শাহরুখকে। যেটির শ্যুটিংয়ের জন্য নাকি ৬-৮ ঘণ্টা সময় লেগেছে।  সবই ঠিক আছে, তবে এই প্রোমোশনের জন্য পারিশ্রমিক হিসাবে শাহরুখ কত টাকা নিয়েছেন জানেন? 

জানা যাচ্ছে 'কসৌটি জিন্দগি কি-২' ধারাবাহিকটির প্রমোশনের জন্য শাহরুখ নাকি একতা কাপুরের কাছ থেকে ৮ কোটি টাকা নিয়েছেন। জানা যাচ্ছে কসৌটি জিন্দগি ২এক জন্য নাকি প্রথমে একটি ভিডিও শ্যুট করার কথা ছিল কিং খানের। সেই ভিডিওটিই একতার সঙ্গে শ্যুট করেন তিনি, যারজন্য ৫ কোটি টাকা নেন। পরে আরও তিনটি ভিডি শ্যুটের কথা হয়। সেই ভিডিও গুলির জন্য ১ কোটি করে নিচ্ছেন তিনি। সব মিলিয়ে অঙ্কটা দাঁড়াচ্ছে ৮ কোটি। একতার সঙ্গে ৭২০ মিনিটের এই ভিডিওর প্রতি মিনিটের জন্য প্রতি মিনিটে শাহরুখের পারিশ্রমিকের পরিমান ১.১৪ লক্ষ টাকা। এক তবে শুধুমাত্র 'কসৌটি জিন্দগি কি ২' এর প্রমোশনই নয়, এই ধারাবাহিকের গল্পের বর্ণনাকারী হিসাবেও দেখা যাবে শাহরুখকে। যেজন্য আরও ২-৩ ঘণ্টা শ্যুটিং করবেন শাহরুখ। 

এদিকে কসৌটি জিন্দগি কি-২ ধারাবাহিকের সাফল্য কামনায় নতুন অনুরাগ প্রেরণাকে নিয়ে কলকাতাতেও এসেছিলেন বালাজি টেলিফিল্মসের মালিক একতা কাপুর। কালীঘাট মন্দিকে পুজোও দেন তাঁরা।

আরও পড়ুন-কালীঘাটে পুজো দিতে হাজির 'কসৌটি জিন্দগি কি'র অনুরাগ-প্রেরণা