close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সোনালির এই চেহারা দেখলে আপনারও চোখে জল আসবে

 সেই ছবি নিজেই পোস্ট করেছিলেন সোনালি।

Updated: Sep 7, 2018, 06:53 PM IST
সোনালির এই চেহারা দেখলে আপনারও চোখে জল আসবে

নিজস্ব প্রতিবেদন: হাইগ্রেড ক্যান্সারে আক্রান্ত সোনালি বেন্দ্রে। গত দু'মাস হল মার্কিন মুলুকে চিকিৎসা চলছে তাঁর। তবে মারণ রোগে আক্রান্ত হলেও আশা হারাননি সোনালি। তাঁর পরিবার বন্ধু বান্ধবরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। কিছুদিন আগে ফ্রেন্ডশিপ ডে-তে বন্ধু সোনালির সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে ছুটে গিয়েছিলেন সুজান খান, গয়ত্রী যোশির মত বন্ধুরা। সেই ছবি নিজেই পোস্ট করেছিলেন সোনালি।

তবে সোনালি কেমন আছেন, তাঁর স্বাস্থ্যের কতটা উন্নতি হচ্ছে, সব খবরই নিজেই সোশ্যাল সাইটের মাধ্যমে জানাচ্ছেন অভিনেত্রী। পাশপাশি তাঁর স্বামী গোল্ডি বেহলও সোনালির শারীর অবস্থা খবরাখবর সকলকে জানাচ্ছেন। আজ ৬ সেপ্টেম্বর #ReadBookDay-তে নিজের ইনস্টা প্রোফাইলে বই হাতে নিজের একটি ছবি পোস্ট করেছেন সোনালি। ছবিতে দেখা যাচ্ছে,  "A Gentleman in Moscow" নামে একটি বই হাতে ধরে রয়েছেন অভিনেত্রী। নিজেই জানিয়েছেন এই বইটা পড়তে তিনি ভীষণই আগ্রহী।

তবে ছবিতে সোনালিকে এই চেহারা দেখে যে কোনও কারোর চোখে জল আসবে। একসময়ের লম্বা চুলের মোহময়ী সোনালিকে আজ চিকিৎসার প্রয়োজনে ন্যাড়া হতে হয়েছে। তবে ন্যাড়া হলেও তাঁকে যে বিন্দুমাত্র খারাপ লাগছে না তা ছবিটা দেখলেই বুঝতে পারবেন।

আরও পড়ুন-কালীঘাটে পুজো দিতে হাজির 'কসৌটি জিন্দগি কি'র অনুরাগ-প্রেরণা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মাঝে মাধ্যেই সোনালিকে সোশ্যাল সাইটের মাধ্যমে বিভিন্ন কিছু পোস্ট করতে দেখা যাচ্ছে। কিছুদিন আগে ছেলে রণবীরের জন্মদিনেও পুরনো স্মৃতি রোমন্থন করে একটি ভিডিও পোস্ট করেছিলেন সোনালি। তবে প্রথম যেদিন সযত্নে রাখা মাথার চুল ছোট্ট করে কেটে ফেলতে হয়েছিল সোনালিকে, সেদিন সোনালির চোখেও জল এসে গিয়েছিল।

আরও পড়ুন-ক্যাটরিনার জন্য উদার শাহরুখ, এবার এই কাজটাই করলেন বাদশা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-পুত্র সন্তানের এই নামই রাখলেন শাহিদ-মীরা