স্বামীর কাছ থেকে দূরে গিয়ে ভয়ে কেঁপে ওঠেন, সলমনের নায়িকা ভাগ্যশ্রীর কথা শুনেল চমকে উঠবেন

সম্প্রতি একটি ভিডিয়োয় নিজের জীবনের গোপন কথা তুলে ধরেন ভাগ্যশ্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 27, 2020, 05:42 PM IST
স্বামীর কাছ থেকে দূরে গিয়ে ভয়ে কেঁপে ওঠেন, সলমনের নায়িকা ভাগ্যশ্রীর কথা শুনেল চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন: ম্যায়নে প্যার কিয়া-র হাত ধরে বলিউডে পা রাখেন ভাগ্যশ্রী। সলমন খানের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। ১৯৯০ সালে ম্যায়নে প্যার কিয়া মুক্তি পাওয়ার পর ব্যবসায়ী হিমালয় দাসানির সঙ্গে সম্পর্কে জড়ান ভাগ্যশ্রী।

আরও পড়ুন : প্রিয়াঙ্কা তাঁর চেয়ে ১০ বছরের বড়, বিয়ের পর প্রথম মুখ খুললেন নিক জোনাস
হিমালয় দাসানির সঙ্গে সম্পর্কের সঙ্গে সঙ্গে তাঁর সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেন ভাগ্যশ্রী। বাবা-মায়ের বিরুদ্ধে গিয়ে প্রযোজক, পরিচালক সূরজ বরজাতিয়ার হাজিরায় বিয়ের পিঁড়িতে বসেন ভাগ্যশ্রী এবং হিমালয় দাসানি।

আরও পড়ুন : সাধারণ মানুষকে তাতাচ্ছেন স্বরা ভাস্কর? অভিনেত্রীকে গ্রেফতারের দাবিতে সরগরম ট্যুইটার
বিয়ের পর প্রায় দেড় বছর হিমালয় দাসানির কাছ থেকে দূরে সরে যান ভাগ্যশ্রী। ওই সময় নিজেদের মধ্য়ে মনোমালিন্যের জেরেই হিমালয়ের কাছ থেকে দূরে সরে যান ভাগ্যশ্রী। ওই সময়ের কথা মনে পড়লে এখনও কেঁপে ওঠেন। হিমালয় দাসানির কাছ থেকে দূরে সরে গিয়ে তিনি ভাবতে শুরু করেন, আর কোনওদিন তাঁরা কাছাকাছি আসতে পারবেন কি না! হিমালয়ের কাছ থেকে দূরে সরে গিয়ে তিনি কি আবার নতুন করে ঘর বাঁধবেন! ওই সময়ের কথা ভাবলে এখনও তিনি ভয় পেয়ে যান বলেও মন্তব্য করেন ভাগ্যশ্রী।

আরও পড়ুন : রণবীর শোরের সঙ্গে ভাঙছে বিয়ে, বিচ্ছেদের মামলা দায়ের করলেন অপর্ণা-কন্যা কঙ্কনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে বিয়ের পর হিমালয় দাসানির কাছ থেকে দেড় বছর দূরে থেকে কেমন অনুভূতি হয়েছিল, সে বিষয়ে মুখ খোলেন ভাগ্যশ্রী। আর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন :  নেহাকে বেজায় পছন্দ, উদিত নারায়ণের ইচ্ছায় জল ঢেলে ঘোর বিরোধিতা আদিত্যর

 বর্তমানে দুই সন্তানের বাবা-মা হলেন ভাগ্যশ্রী এবং হিমালয় দাসানি। মর্দ কো দর্দ হোতা হ্যায় দিয়ে বলিউডে পা রাখেন ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি। এরপর পরেশ রাওয়াল এবং শিল্পা শেঠির সঙ্গে নিকম্মা-তে স্ক্রিন শেয়ার করছেন অভিমন্যু। নিকম্মার পর অভিনেত্রী ম্রুনাল ঠাকুরের সঙ্গে আঁখ মিচোলিতেও দেখা যাবে ভাগ্যশ্রীর ছেলেকে।