প্রিয়াঙ্কাকে নিয়ে এ কী বললেন সলমন!

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই জানান সলমন

Updated By: Aug 7, 2018, 05:52 PM IST
প্রিয়াঙ্কাকে নিয়ে এ কী বললেন সলমন!

নিজস্ব প্রতিবেদন : 'ভরত' করবেন না বলে জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সলমন খানের সিনেমায় কিছুতেই অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন পিগি।  কারণটা প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা। যা নিয়ে ইতিমধ্যেই বলিউড জোর গুঞ্জন শুরু হয়েছে। প্রিয়াঙ্কা কেন সলমন খানের সিনেমা থেকে সরে গেলেন, তা নিয়ে বলিউডে জোর গুঞ্জনও শুরু হয়েছে। আর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সলমন খান।
বলিউড ভাইজান বলেন, তিনি বহুদিন ধরে কোনও খবরের কাগজ পড়েন না।  তাই কী ঘটছে না ঘটছে, কিছুই জানেন না।  খবরের কাগজ পড়া শুরু হলে, এ বিষয়ে উত্তর দিতে পারবেন বলে জানান সলমন খান। অর্থাত, 'ভরত' থেকে প্রিয়াঙ্কার বিদায় নিয়ে কোনওভাবেই কোনও মন্তব্য করতে চাননি সলমন খান।

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে আবার মুখ খুললেন ঐশ্বর্য, বিস্ফোরক রাই
এদিকে সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়ে সলমন খানের সঙ্গে দেখা  হয় প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার।  কিন্তু, প্রিয়াঙ্কার মা-কে সামনে থেকে দেখেও তাঁর সঙ্গে কোনও কথাই বলেননি সলমন খান।  যা নিয়ে মধু চোপড়া বলেন, সলমনের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। কিন্তু, সলমন তাঁর সঙ্গে কথা বলেননি।  কিন্তু, সলমন যতই তাঁকে দেখে মুখ বন্ধ করে থাকুন না কেন, প্রিয়াঙ্কা 'ভরত'-এ অভিনয় করবেন না।

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে আবার মুখ খুললেন ঐশ্বর্য, বিস্ফোরক রাই
এদিকে নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সারা হয়েছে প্রিয়াঙ্কার। চলতি বছরের সেপ্টেম্বরেই প্রিয়াঙ্কার সঙ্গে নিক জোনাস গাঁটছড়া বাঁধবেন বলেও শোনা যাচ্ছে।  আর বিয়ের জন্যই সলমন খানের 'ভরত' থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে। যদিও, বলিউডের আর একটি অংশ বলছে, টিম 'ভরত'-এর সঙ্গে পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন হওয়াতেই সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন। শুধু 'ভরত' নয়, পরিচালক সঞ্জয় লীলা বনশালির 'গাঙ্গুবাই কোঠেওয়ালি'-তেও প্রিয়াঙ্কা অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। 

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে আরবাজ, পাত্রী কে!

এদিকে সম্প্রতি নিক জোনাসের সঙ্গে সিঙ্গাপুর থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কা। কিন্তু, দিল্লি বিমানবন্দরে নামতেই দেখা যায় অন্যরকম ছবি। দিল্লি বিমানবন্দরে নামার পর, হাতের আংটি খুলে, তবেই পাপারাত্জির সামনে পোজ দিতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। বাগদানের পরও প্রিয়াঙ্কা কেন সাংবাদিক দেখেই আঙুলের আংটি খুলে ফেললেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। যদিও এ বিষয়ে  কোনও উত্তর দেননি পিগি। বিমানবন্দরে নামার পরই সোজা গাড়িতে গিয়ে ওঠেন তিনি।

.