Bhojpuri Singer Nisha Upadhyay Shot: মঞ্চেই চলল গুলি! মাইক হাতে লুটিয়ে পড়লেন জনপ্রিয় গায়িকা নিশা...

Bhojpuri Singer: বিহারের সরন জেলায় উপনয়ন উপলক্ষ্যে আয়োজিত এক ঘরোয়া সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইছিলেন ভোজপুরি গায়িকা নিশা উপাধ্যায়। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, নিশার গান সবাই চুটিয়ে উপভোগ করছিলেন। দর্শকরা নাচানাচিও করছিল কিন্তু সেলিব্রেশনে মাঝেই একদল অতিথি ওপেন ফায়ার শুরু করে। সেখান থেকেই এই দুর্ঘটনা।

Updated By: Jun 2, 2023, 03:12 PM IST
Bhojpuri Singer Nisha Upadhyay Shot: মঞ্চেই চলল গুলি! মাইক হাতে লুটিয়ে পড়লেন জনপ্রিয় গায়িকা নিশা...

Nisha Upadhyay, Singer Shot on Stage, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসংগীতের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নিশা উপাধ্যায়। ভারতীয় লোকসংগীতের সঙ্গে তাঁর যোগ ও সুর মুগ্ধ করে শ্রোতাদের। সম্প্রতি বিহারের সরন জেলায় উপনয়ন উপলক্ষ্যে আয়োজিত এক ঘরোয়া সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইছিলেন ভোজপুরি গায়িকা নিশা। এমন সময়েই তাঁর অনুষ্ঠানে চলল গুলি, গুলিবিদ্ধ হন সংগীতশিল্পী, মাটিতে লুটিয়ে পড়েন গায়িকা, তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় পটনার এক বেসরকারি হাসপাতালে। এর জেরেই বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। 

আরও পড়ুন- Siddharth: প্রেম ব্যর্থ কেন? প্রশ্ন শুনে সাংবাদিকের উপর রেগে লাল সিদ্ধার্থ...

সাংগীতক পরিবারেই জন্ম নিশার। ছোটবেলা থেকেই লোকসংগীতের তালিম নিয়েছেন নিশা। সরন জেলার গৌর বসন্ত গ্রামেই তাঁর জন্ম, তবে বর্তমানে তিনি পটনার বাসিন্দা। হাসপাতাল সূত্রের খবর, নিশার বাঁ পায়ে গুলি লাগে। হাসপাতালে নিয়ে আসার সঙ্গে সঙ্গেই অস্ত্রোপচারের মাধ্যমে গুলি বের করা হয় তাঁর শরীর থেকে। বর্তমানে তিনি স্থিতিশীল। তবে মানসিকভাবে ট্রমার মধ্যে রয়েছেন গায়িকা।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, নিশার গান সবাই চুটিয়ে উপভোগ করছিলেন। দর্শকরা নাচানাচিও করছিল কিন্তু সেলিব্রেশনে মাঝেই একদল অতিথি ওপেন ফায়ার শুরু করে। আকাশের দিকে বন্দুক উঁচিয়ে গুলি চালাতে শুরু করে কিছু লোক। এরজেরেই বিপত্তি ঘটে অনুষ্ঠানে। সেই সময় একটি গুলি এসে লাগে নিশার পায়ে। তৎক্ষণাৎ মঞ্চে লুটিয়ে পড়েন গায়িকা, কিছুক্ষণের মধ্যেই জ্ঞান হারান। হাসপাতাল সূত্রে জানা যায়, অতিরিক্ত রক্তক্ষরণের জন্য জ্ঞান হারিয়েছিলেন নিশা।

হাসপাতালের বেডে শুয়ে থাকা নিশার একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই খবর। নেটপাড়ায় সমালোচনার ঝড় ওঠে। বিহারে ওপেন ফায়ারের ঘটনা, এই প্রথম নয়। এর আগেও বহুবার এরকম ঘটনা ঘটেছে। প্রাণও হারিয়েছেন অনেকে। সেলিব্রেশনের মাঝে ওপেন ফায়ার করলে ব্যবহারকারীর বন্দুকের লাইলেন্স বাতিল করা হবে, তা আগেই জানিয়েছে বিহার সরকার। কিন্তু বৃহস্পতিবারের এই ঘটনা প্রমাণ করল যে আইন বানালেও বিহারে পরিস্থিতির কোনওরকম বদল আসেনি।

আরও পড়ুন- Onir's 'Pine Cone': প্রেম-কষ্ট-আকাঙ্ক্ষা! ওনিরের নিজের জীবন থেকেই কি উঠে এল 'পাইন কোন'?

জনতা বাজার পুলিশ স্টেশনের এক আধিকারিক জানান, ‘এই ঘটনার ব্যাপারে আমারা জেনেছি, কিন্তু এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। আমরা গোটা বিষয়টা খতিয়ে দেখছি। কীভাবে গুলি চলল, এবং সেই গুলি চালানোর পিছনে কারা রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’ তবে এই ঘটনায় কাউকে এখনও অবধি গ্রেফতার করেনি পুলিস, চলছে তদন্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.