মস্করা করার আগে দেখুন কোথা থেকে উঠে এসেছেন রানু, আবেদন ভুবন বামের

চড়া মেক আপের রানুর ছবি নিয়ে সোশ্যালে হাসি-মস্করা। 

Updated By: Nov 20, 2019, 08:15 PM IST
মস্করা করার আগে দেখুন কোথা থেকে উঠে এসেছেন রানু, আবেদন ভুবন বামের

নিজস্ব প্রতিবেদন: রানাঘাটের রেলস্টেশন থেকে এখন তিনি জাতীয় চর্চার বিষয়। তবে ইদানীং গানের চেয়ে তুচ্ছ ব্যাপার নিয়ে খবরে আসছেন রানু মণ্ডল। সদ্য তাঁর মেকআপ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে মস্করা। তাঁকে নিয়ে তৈরি হচ্ছে নানা ধরনের মিম। কিন্তু রানুকে নিয়ে এমন মস্করা না-পসন্দ ভুবন বামের।

দিন কয়েক আগে একটি র‍্যাম্প শোয়ে অংশ নেন রানু মণ্ডল। আর তাঁকে দেখা গিয়েছে চড়া মেক আপে। ওই মেক আপ লুক নিয়ে শুরু হয়েছে বিস্তর হাসিঠাট্টা। ছড়িয়ে পড়েছে মিম। কিন্তু প্রতিষ্ঠিত ইউটিউবার ভুবন বাম সেই পথে হাঁটতে নারাজ। বরং তিনি মনে করিয়ে দিয়েছেন, রেল স্টেশন থেকে লড়াই করে এখানে এসেছেন গায়িকা। ভুবন বামের কথায়, উনি এমন ভাবে কথা বলবেন না। এভাবে বলবেন। আরে আগে দেখুন কোন পরিবেশ থেকে উঠে এসেছেন। উনি গোটা জীবনে এসব কিছুই দেখেননি। একদিন কেউ বলল, আপনাকে স্টার বানাব। নিজেকে ঘষামাজার সুযোগই পাননি। একটি ভিডিয়ো এল, আমায় টাচ করবেন না। কীভাবে কার সঙ্গে ব্যবহার করতে হবে, তার ফারাকই বোঝেন না।''

ভুবনের পাশে দাঁড়িয়েছে নেটিজেনদের একাংশ। অনেকেই বলছেন, একেবারে সঠিক বলেছেন ইউটিউবার। রানু মণ্ডলের সেই শিক্ষাদীক্ষা নেই। তিনি জীবনের একটা বড় অংশ কাটিয়েছেন রেল স্টেশনে। সেটা মাথায় রেখে আরও সংবেদনশীল হওয়া উচিত।

বলে রাখি, রানাঘাটের স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফেসবুকে ভাইরাল হয়েছিল রানু মণ্ডল। তাঁর খ্যাতি ছড়িয়ে পড়ে আসমুদ্রহিমাচল। রানুকে দিয়ে নিজের ছবিতে গান গাইয়েছেন সুরকার তথা গায়ক  হিমেশ রেশমিয়া।

আরও পড়ুন- ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতায় নারাজ, আপত্তি চুম্বনেও, বিস্ফোরণ কৃতি খারবান্দার