বিগ বস মাতাচ্ছেন গড়িয়াহাটের মেয়ে

বিগ বস টেন-এর সেক্স কোশেন্ট হতে চলেছেন তিনি। বলিউডে নিজের জমি বানাতে না পারলেও ভোজপুরি সিনেমায় বড় নাম। গড়িয়াহাটের মেয়ে থেকে মুম্বই হয়ে পটনা জয়। অভিনেত্রী অন্তরা বিশ্বাসের কেরিয়ার নিয়ে অনায়াসে একটা বই হয়ে যায়। অন্তরা থেকে বলিউডে নাম পেয়েছিলেন মোনালিসা। এখন আর কেউ অন্তরা নামে চেনে না। ভোজপুরি সিনেমায় গত পাঁচ বছর ধরে এক নম্বর নায়িকা। সেই মোনালিসাই এবার বিগ বস টেন-এ মাতাচ্ছেন। মোনালিসা মানেই খোলামেলা সৌন্দর্য। বিগ বসে মোনালিসাকে এনে সেই দিকেই জোর দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। মোনালিসার সঙ্গে বিগ বসের ধাঁধার ঘরে আসতে চলেছেন মনোজ পঞ্জাবি। দুজনের সম্পর্ক আলাদা মাত্রা দিতি চেলছে।

Updated By: Oct 25, 2016, 01:09 PM IST
বিগ বস মাতাচ্ছেন গড়িয়াহাটের মেয়ে
ছবি-সোশ্যাল মিডিয়া

ওয়েব ডেস্ক: বিগ বস টেন-এর সেক্স কোশেন্ট হতে চলেছেন তিনি। বলিউডে নিজের জমি বানাতে না পারলেও ভোজপুরি সিনেমায় বড় নাম। গড়িয়াহাটের মেয়ে থেকে মুম্বই হয়ে পটনা জয়। অভিনেত্রী অন্তরা বিশ্বাসের কেরিয়ার নিয়ে অনায়াসে একটা বই হয়ে যায়। অন্তরা থেকে বলিউডে নাম পেয়েছিলেন মোনালিসা। এখন আর কেউ অন্তরা নামে চেনে না। ভোজপুরি সিনেমায় গত পাঁচ বছর ধরে এক নম্বর নায়িকা। সেই মোনালিসাই এবার বিগ বস টেন-এ মাতাচ্ছেন। মোনালিসা মানেই খোলামেলা সৌন্দর্য। বিগ বসে মোনালিসাকে এনে সেই দিকেই জোর দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। মোনালিসার সঙ্গে বিগ বসের ধাঁধার ঘরে আসতে চলেছেন মনোজ পঞ্জাবি। দুজনের সম্পর্ক আলাদা মাত্রা দিতি চেলছে।

আরও পড়ুন- বিগ বসের ঘরে মোনালিসার 'শরীরের কাছাকাছি' মনু!

টলিউডে সেভাবে ভাল রোল না পাওয়ায় বলিউডে যান অন্তরা। সেখানে মোনালিসা নাম নিয়ে বেশ কয়েকটি বি গ্রেড সিনেমায় অভিনয় করেন। সব কটিই যৌনতায় ঠাঁসা। এরপরই ভোজপুরি সিনেমায় যোগ দিয়ে খ্যাতির শীর্ষে যান।

আরও পড়ুন- সল্লুর 'মুশকিল' যোগ

গড়িয়াহাটের মেয়ে অন্তরা জুলিয়ান ডে স্কুলে পড়াশোনা করেন। এরপর আশুতোষ কলেজ থেকে বিএ পাশ করেন। 

.