রেশমির উপর কালো জাদু করেছেন আরহান খান, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী দেবলিনা

জোর শোরগোল শুরু হয়েছে দেবলিনা ভট্টাচার্যের অভিযোগ নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 4, 2020, 01:11 PM IST
রেশমির উপর কালো জাদু করেছেন আরহান খান, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী দেবলিনা

নিজস্ব প্রতিবেদন: বিগ বসের ঘরে (Bigg Boss 13) নাকি কালো জাদু করা হচ্ছে রোশমি দেশাইয়ের উপর? সম্প্রতি এমনই অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য। তিনি দাবি করেন, আরহান যেভাবে রেশমিকে ব্যবহার করছেন নিজের ফায়দার জন্য, তা একেবারে অনৈতিক। আরহানের কীর্তি সম্পর্কে রেশমিকে বার বার বুঝিয়েও কোনও লাভ হয়নি। রেশমির উপর আরহান কালো জাদু করেছেন বলে বিস্ফোরক অভিযোগ করেন সাথ নিভানা সাথিয়া-খ্যাত অভিনেত্রী।

আরও পড়ুন : আরমানের বিয়েতে হাজির বচ্চন থেকে অম্বনি, বরযাত্রী নিয়ে রাস্তার মাঝে নাচ করিশ্মা, করিনার
সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন (Devoleena Bhattacharjee) দেবলিনা ভট্টাচার্য। সেখানে তিনি অভিযোগ করেন, টেলিভিশনের একজন জনপ্রিয় মুখ হলেন রেশমি দেশাই। রেশমির সেই নাম, যশকেই কাজে লাগাচ্ছেন আরহান। (Rashami Desai) রেশমির নাম, যশ, অর্থ, প্রতিপত্তিকে কাজে লাগিয়ে নিজের আখের গোছাচ্ছেন আরহান খান। কিন্তু রেশমি কোনও কিছুই বুঝতে চাইছেন না। বার বার বুঝিয়েও কোনও ফল হচ্ছে না। সেই কারণেই দেবলিনা অভিযোগ করেন, রেশমির উপর কালো জাদু করে বসে রয়েছেন আরহান খান। কিন্তু রেশমি কিছুই বুঝতে চাইছেন না।

আরও পড়ুন : 'এইটুকু পোশাক কেন শরীরে রেখেছেন?' হাইস্লিট গাউনে খোলামেলা নুসরতকে দেখে আক্রমণ
এদিকে (Arhaan Khan) আরহান খান পালটা অভিযোগ করেন, দেবলিনা ভট্টাচার্য এবং আরতি সিং একাধিকবার তাঁর বিরুদ্ধে কটূ মন্তব্য করেছেন। কিন্তু রেশমি কখনও তার প্রতিবাদ করেননি বলে ফুঁসে ওঠেন আরহান।
প্রসঙ্গত, বিগ বসের ঘরে হাজির হওয়ার পর মডেল আরহান খানের সঙ্গে সম্পর্কে জড়ান রেশমি দেশাই। এরপরই শুরু হয় শোরগোল। বসের ঘরে হাজির হওয়ার আগে থেকেই আরহান বিবাহিত বলে দাবি করেন তাঁর প্রাক্তন স্ত্রী। এমনকী, রেশমি দেশাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে আরহান খান তাঁর প্রাক্তনের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছেন বলেও অভিযোগ করা হয়।