নিজস্ব প্রতিবেদন : ​ বিগ বসের ঘরে থাকাকালীন রাখি সাওয়ান্ত কীভাবে অভিনব শুক্লর অন্তর্বাস কেটে টুকরো করে ফেললেন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। অভিনবের অন্তর্বাস কেটে রাখি ঠিক কাজ করেননি। নেটিজেনদের একাংশের তরফে জোরদার আক্রমণ করা হয় অভিনেত্রীকে। রাখি কীভাবে ওই ধরনের কাজ করলেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। জাতীয় টেলিভিশনের পর্দায় রাখি যে কাজ করেছেন, তা অত্যন্ত নিন্দনীয় বলে সরব হন নেটিজেনরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি বিগ বস ১৪-র (Big Boss 14) একটি ভিডিয়ো ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। যেখানে দেখানো হয়, বাথরুম থেকে বেরনোর আগে অভিনব শুক্লর অন্তর্বাস কেটে টুকরো করে ফেলেন রাখি সাওয়ান্ত। বাথরুমে ঢোকার আগে অভিনব কেন রাখির সঙ্গে কথা বলেননি, তার শোধ তুলতেই টেলিভিশনের ড্রামা কুইন ওই কীর্তি করেন বলে জানা যায়।


আরও পড়ুন  : বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অর্জুন-মালাইকা?


যদিও ওই ঘটনার পরও থামেননি রাখি। অভিনবকে (Abhinav Shukla)  দেখে, তাঁর প্যান্টের দড়ি ধরে টান দেন 'ম্যায় হু না' অভিনেত্রী। রাখির (Rakhi Sawant) ওই কীর্তিকে ক্ষেপে যান অভিনব শুক্লর স্ত্রী রুবিনা দিলায়েক। মজা করতে গিয়ে রাখি যেন তাঁর সীমা পার না করেন, সে বিষয়ে সতর্ক করেন রুবিনা। পাশাপাশি অভিনবের সঙ্গে রাখি যদি কোনও আলটপকা ব্যবহার করেন, তাহলে তিনিই রাখিকে বাধা দেবেন বলেও স্পষ্ট জানান রুবিনা দিলায়েক।


আরও পড়ুন  : চিটফান্ড কাণ্ডে আর্থিক লেনদেনের অভিযোগ, পিসি সরকারের বাড়িতে CBI হানা


প্রসঙ্গ, অভিনব শুক্লকে তিনি ভালবাসেন। তাঁর কাছ থেকে অভিনবকে কেউ সরিয়ে নিয়ে যেতে পারবে না বসের ঘরে চিৎকার করে দাবি করেন রাখি। এমনকী ভালবাসা জাহির করতে নিজের সারা শরীরে লিপস্টিক দিয়ে অভিনবের নামও লিখতে দেখা যায় রাখিকে।