বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অর্জুন-মালাইকা?

নিজেরাই শেয়ার করেন ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 29, 2021, 11:41 AM IST
বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অর্জুন-মালাইকা?
অর্জুন-মালাইকা

নিজস্ব প্রতিবেদন : ​অর্জুন কাপুরের সঙ্গে তিনি কবে গাঁটছড়া বাঁধছেন, সে বিষয়ে মালাইকা অরোরা কিছু জানাননি। তবে সাতপাকে বাঁধা না পড়লেও, তাঁরা দুজন যে একে অপরকে ছাড়া থাকতেই পারেন না, তা ফের স্পষ্ট করে দিলেন অর্জুন, মালাইকা। বলিউডের এই জনপ্রিয় জুটি মুখে কিছু না বললেও, তাঁদের ইনস্টাগ্রাম (Instagram) লক্ষ্য করলে বেশ কিছু মিল চোখে পড়বে। যেখানে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে একই ধরনের ছবি শেয়ার করতে দেখা যায়।

সূর্যাস্তের সময় মালাইকা (Malaika Arora) যখন নিজের বাড়ির ছাদের উপর থেকে ছবি তোলেন, অর্জুনকেও দেখা যায় সেই একই রকম ছবি শেয়ার করতে। মালাইকা কখন চাঁদনি রাত বলে নিজের ছবিতে ক্যাপশন যোগ করেন, সেই সময় অর্জুন কাপুরকেও দেখা যায় সেই একইরকম ছবি শেয়ার করতে। ওই ছবি থেকেই স্পষ্ট, মুম্বইতে বর্তমানে একই বাড়িতে বসবাস শুরু করেছেন অর্জুন এবং মাল্লা।

আরও পড়ুন : ফের ভাইরাল রাজ-শুভশ্রীর ছেলে যুবানের ভিডিয়ো

দেখুন...

সম্প্রতি অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে গোয়া থেকে ছুটি কাটিয়ে ফেরেন মালাইকা অরোরা। গোয়ায় (Goa) অর্জুন, মালাইকার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। অমৃতা অরোরা যখন লভবার্ডস বলে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার ছবি শেয়ার করেন, তারপরই তা নেট জনতার নজরে চলে আসে। যদিও অর্জুন কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। গোয়ার পাশাপাশি হিমাচল প্রদেশেও তাঁদের একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। অর্জুন ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য হিমাচল প্রদেশে গেলে, সেখানে হাজির হন মালাইকা। করিনা, সইফের সঙ্গে হিমাচল থেকে ভাইরাল হয় বলিউডের এই জুটির ছবিও।

আরও পড়ুন : কেন এভাবে ভিডিয়ো তৈরি করছেন? রাগে ফেটে পড়লেন Sana Khan

এদিকে সম্প্রতি স্ট্রেচ মার্কস প্রকাশ্যে আসায় জোরদার সামলোচনার মুখে পড়তে হয় মালাইকাকে। অভিনেত্রীর বার্ধক্য নেমে এসেছে বলে কটাক্ষ করেন অনেকে।