নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১৪-র ঘরে হাজির হয়েছেন রাখি সওয়ান্ত। বিগ বসের ঘরে হাজির হওয়ার পর থেকেই দর্শকদের মন কেড়েছেন এবার রাখি। বসের ঘরে যখন 'ফ্যামিলি উইক' চলছে, সেই সময় সেখানে ভার্চুয়ালি হাজির হন অভিনেত্রীর মা। মাকে দেখেই হু হু কেঁদে ফেলেন রাখি (Rakhi Sawant)। কথপোকথন চলাকালীন রাখি যখন জানতে পারেন তাঁর মা হাসপাতালে ভর্তি, তখন তাঁকে আর সামলানো যায়নি। রাখির জীবনে মায়ের প্রয়োজন। মাকে ছাড়া তিনি এক পাও চলতে পারেবন না বলে জানান অভিনেত্রী। পাশাপাশি বিগ বসের (Big Boss 14) ঘর থেকে বের না হওয়া পর্যন্ত তাঁর মা যাতে সুস্থ থাকেন, সেই কথাও কাঁদতে কাঁদতে জানতে শুরু করেন রাখি সাওয়ান্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 




রাখি সাওয়ান্তের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই মন ভেঙে যায় অভিনেত্রীর অনুরাগীদের। রাখির মা যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনা জানাতে শুরু করেন প্রত্যেকে। পাশাপাশি রাখি যাতে মন শক্ত করে চলেন, সেই পরামর্শও দেন অনুরাগীরা। 


আরও পড়ুন : 'মাই গার্ল' রিয়ার সঙ্গে ছবি রোডিসের Rajiv-এর, জোর গুঞ্জন


বিগ বসের ঘরে যখন রাখি সাওয়ান্ত হাজির হন, তখন তাঁর বিয়ে এবং স্বামীকে নিয়ে অন্য প্রতিযোগীদের প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যার উত্তরে রাখি জানান, তিনি বিয়ে করেছেন। শো শেষ হওয়ার আগে তাঁর স্বামী যাতে প্রকাশ্যে আসেন, সেই আবেদনও জানান রাখি। যা শুনে রীতেশ জানান, তিনি অবশ্যই প্রকাশ্যে আসবেন। রাখির মতো একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তিনি খুশি বলেও একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মন্তব্য করতে শোনা যায় অভিনেত্রীর স্বামীকে।