'মাই গার্ল' রিয়ার সঙ্গে ছবি রোডিসের Rajiv-এর, জোর গুঞ্জন

জোর গুঞ্জন শুরু হয়েছে রিয়া এবং রাজীবের ছবি দেখে 

Updated By: Jan 8, 2021, 05:12 PM IST
'মাই গার্ল' রিয়ার সঙ্গে ছবি রোডিসের Rajiv-এর, জোর গুঞ্জন
রিয়া, রাজীব

নিজস্ব প্রতিবেদন : রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করলেন রোডিস খ্যাত রাজীব লক্ষ্মণ। রিয়ার (Rhea Chakraborty) সঙ্গে ছবি শেয়ার করে সেখানে 'মাই গার্ল' বলে কমেন্ট করেন রাজীব। যে ছবি প্রকাশ্য়ে আসতেই জোরদার গুঞ্জন ছড়িয়ে পড়ে।
রিয়া এবং রাজীবের ছবি প্রকাশ্যে আসার পর সমালোচনা শুরু হলে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তা সরিয়ে নেন রাজীব (Rajiv Lakshman)। সেই সঙ্গে আরও একটি পোস্ট করেন এই রিয়্যালিটি তারকা। তিনি বলেন, রিয়া তাঁর পুরনো বন্ধু। অনেকদিন পর রিয়ার সঙ্গে দেখা হওয়ায় তিনি খুশি। বন্ধু যাতে ভাল থাকেন, সেই আশাও প্রকাশ করেন রাজীব। এসবের পাশাপাশি তিনি আরও বলেন, একের পর এক আলটপকা শব্দ বেছে নেওয়ার জন্য তিনি বিভিন্ন ধরনের বিতর্কে জড়িয়েছেন। এবারে আর তেমন কিছু হবে না বলে স্পষ্ট জানান রাজীব।

আরও পড়ুন  : কেন বার বার হেনস্থা করা হচ্ছে? প্রশ্ন Kangana-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার ফের বলিউডে (Bollywood) কামব্যাক করছেন রিয়া। অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির হাত ধরে চেহরে দিয়ে বি টাউনে রিয়া ফের কামব্যাক করছেন বলে জানান পরিচালক রুমি জাফরি। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর রিয়াকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে যাঁরা অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সাহস যুগিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানান রুমি জাফরি।