Dancer Sapna Chaudhary: প্রতারণার অভিযোগ, বিগ বস প্রতিযোগীর নামে গ্রেফতারি পরোয়ানা

Sapna chaudhary cheating case: তবে এই প্রথম নয়, এর আগেও ২০২১ সালের ১১ ফেব্রুয়ারি আর্থিক প্রতারণা এবং বিশ্বাস ভঙ্গের অভিযোগে আটক করা হয়েছিল জনপ্রিয় আইটেম ডান্সার স্বপ্না চৌধুরীকে। সে সময়  ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১২০, ৪০৬ এর বি ধারায় দায়ের করা হয় অভিযোগ। দিল্লি পুলিসের ইকোনমিক অফেন্সেস উয়িংয়ের তরফে স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

Updated By: Aug 23, 2022, 04:33 PM IST
Dancer Sapna Chaudhary: প্রতারণার অভিযোগ, বিগ বস প্রতিযোগীর নামে গ্রেফতারি পরোয়ানা

Sapna Choudhary, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বিগ বসের ঘরে এসে জনপ্রিয়তা পেয়েছিলেন হরিয়ানার সিঙ্গার ও ডান্সার স্বপ্না চৌধুরী।  এবার আইনের জালে জড়িয়েছেন গায়িকা। ২০১৮ সালে একটি অনুষ্ঠানে যোগদান করার কথা ছিল তাঁর কিন্তু প্রতিশ্রুতি মতো সেই অনুষ্ঠানে হাজির হননি তিনি। এমনকী এই অনুষ্ঠানের জন্য কথামতো অ্যাডভান্স পারিশ্রমিকও নিয়েছিলেন তিনি। কিন্তু এরপরও সেই অনুষ্ঠানে পারফর্ম করেননি প্রাক্তন বিগ বস প্রতিযোগী স্বপ্না চৌধুরী। কনট্রাক্ট ভাঙার জন্য ও অ্যাডভান্স টাকা ফেরত না দেওয়ার কারণেই তাঁর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয় ঐ ইভেন্ট সংস্থা। এরপরই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট সংস্থা। তারপরই গায়িকার নামে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। শীঘ্রই লখনউয়ের এসিজিএম আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয় তাঁকে। ঘটনাটি প্রায় ৪ বছরের পুরনো। অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল ২০১৩ সালের ১৩ অক্টোবর। স্বপ্নার বিরুদ্ধে প্রতারণা ও বিশ্বাসভঙ্গের অভিযোগ এনেছে ঐ ইভেন্ট সংস্থা।

আরও পড়ুন: Vidya Balan: নিজেকে ভালোবাসুন, অনুপ্রেরণার গল্প শেয়ার করলেন বিদ্যা বালান

তবে এই প্রথম নয়, এর আগেও ২০২১ সালের ১১ ফেব্রুয়ারি আর্থিক প্রতারণা এবং বিশ্বাস ভঙ্গের অভিযোগে আটক করা হয়েছিল জনপ্রিয় আইটেম ডান্সার স্বপ্না চৌধুরীকে। সে সময়  ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১২০, ৪০৬ এর বি ধারায় দায়ের করা হয় অভিযোগ। দিল্লি পুলিসের ইকোনমিক অফেন্সেস উয়িংয়ের তরফে স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তরফে স্বপ্নার বিরুদ্ধে দায়ের করা হয়েছিল অভিযোগ। স্বপ্নার পাশাপাশি তাঁর মা এবং ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়।

আরও পড়ুন: Janhvi Kapoor: ব্যাট হাতে মারমুখী জাহ্নবী, উষ্ণতায় বুঁদ নেটপাড়া!

ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তরফে অভিযোগ করা হয়, বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে তাদের চুক্তি হয়েছিল। যে চুক্তি অনুযায়ী স্বপ্না তাদের কোম্পানির কথা ছাড়া কোনও কাজ করতে পারবেন না বলে স্থির হয়। স্বপ্নার হয়ে তারাই বিভিন্ন অনুষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে চুক্তি করবে বলেও স্থির হয়। ওই ট্যলেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি করেও স্বপ্না তা ভেঙে ফেলেন বলে অভিযোগ। শুধু তই নয়, স্বপ্না চৌধুরী ওই সংস্থার কাছ থেকে টাকা নিয়েও তা ফেরৎ দেননি বলেও করা হয় অভিযোগ। বিশ্বাসভঙ্গ এবং আর্থিক প্রতারণার অভিযোগেই স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে সংশ্লিষ্ট সংস্থা। যদিও বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। মুখ খোলেননি  স্বপ্না চৌধুরীর স্বামী বীর সাহুও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.