Raqesh Bapat: Bigg Boss প্রতিযোগী অভিনেতা রাকেশ বাপাটের নতুন গাড়ি, দাম শুনে চমকে গেলেন ফ্যানেরা

রাকেশের গাড়ির দাম বিগবসের পুরস্কারমূল্যের দ্বিগুণেরও বেশি। 

Updated By: Feb 10, 2022, 11:58 PM IST
Raqesh Bapat: Bigg Boss প্রতিযোগী অভিনেতা রাকেশ বাপাটের নতুন গাড়ি, দাম শুনে চমকে গেলেন ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: 'তুম বিন' ছবির হাত ধরে বলিউডে(Bollywood) ডেবিউ করেছিলেন অভিনেতা রাকেশ বাপাট(Raqesh Bapat)। সেই চবিতে তাঁকে দর্শকেরা পছন্দ করলেও সেভাবে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি অভিনেতা। বেশ অনেকদিনই তাঁকে দেখা যানি বড়পর্দায় । সম্প্রতি তিনি তাঁর জনপ্রিয়তা ফিরে পেয়েছেন বিগ বসের (Bigg Boss) দৌলতে। বিগ বস ওটিটিতে(Bigg Boss OTT) প্রতিযোগী হিসাবে আসেন রাকেশ। 

শুধু বিগ বস ওটিটি নয়, ওয়াইল্ড কার্ডে বিগ বস সিজন ফিফটিনেও আসেন রাকেশ বাপাট। তবে অসুস্থতার কারণে বেশিদিন বিগবসের ঘরে থাকতে পারেননি তিনি। বিগ বস ওটিটিতে তাঁর সঙ্গে দেখা হয় শমিতা শেট্টির (Shamita Shetty)। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। কিছুদিনের মধ্যেই শমিতা ও রাকেশের জুটিকে পছন্দ করে বিগ বসের ফ্যানেরা। প্রতিযোগিতা থেকে বেরিয়েও সেই প্রেম অটুট। সম্প্রতি শমিতার জন্মদিনে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় দুজনকে। শোনা যাচ্ছে এই বছরই গাঁটছড়া বাঁধতে পারেন তাঁরা। 

আরও পড়ুন: Lata Mangeshkar Biopic: লতা মঙ্গেশকরের বায়োপিক, পরিবারের সম্মতির অপেক্ষায় বলিউডের প্রথম সারির তিন পরিচালক

এরই মাঝে রাকেশের পরিবারে নতুন সদস্য। ভ্যালেন্টাইন উইকে নিজেই নিজেকে উপহার দিলেন অডি কিউ সেভেন (Audi Q 7) গাড়ি। এই গাড়ির দাম ৯৫ লক্ষ টাকা। বিগ বস জিতেছেন তেজস্বী প্রকাশ। পুরস্কারমূল্য হিসাবে পেয়েছেন ৪০ লক্ষ টাকা। রাকেশের নতুন গাড়ির দাম সেই পুরস্কারমূল্যের দ্বিগুণের বেশি। গাড়ির দাম শুনে চমকে গেছেন রাকেশের ফ্যানেরাও। রাকেশকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। 

আরও পড়ুন: Ranu Mandal: হিমেশ রেশামিয়ার পর এবার সিধুর সুরে প্লেব্যাক করবেন রানু মন্ডল

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.