'তুমি শুধুই পা ছড়িয়ে বসে থাকতে পারো', Akshara-র মন্তব্যে চটলেন Shamita

 Bigg Boss-র ঘরে এবার একে অপরের সঙ্গে বচসায় জড়িয়েই পড়ে আলোচনায় উঠে এলেন শমিতা ও অক্ষরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 25, 2021, 04:53 PM IST
'তুমি শুধুই পা ছড়িয়ে বসে থাকতে পারো', Akshara-র মন্তব্যে চটলেন Shamita

নিজস্ব প্রতিবেদন : যত দিন যাচ্ছে জমে উঠছে Bigg Boss OTT। লাইমলাইটে উঠে আসছেন শমিতা শেট্টি (Shamita Shetty), অক্ষরা সিং (Akshara Singh), নেহা ভাসিন (Neha Bhasin) প্রতীক সহজপাল (Pratik Sehajpal)-রা। Bigg Boss-র ঘরে এবার একে অপরের সঙ্গে বচসায় জড়িয়েই পড়ে আলোচনায় উঠে এলেন শমিতা ও অক্ষরা। 

Voot-এর শেয়ার করা নতুন প্রমোয় দেখা যাচ্ছে, অক্ষরা সিং (Akshara Singh) এবং দিব্যা আগরওয়াল (Divya Agarwal) অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে রান্নাঘরে রয়েছেন। শমিতা শেট্টি (Shamita Shetty) এবং নেহা ভাসিন (Neha Bhasin)সোফায় বসে রয়েছেন। প্রথমে দেখা যায় নিশান্ত ভাট (Nishant Bhat) এসে অভিযোগ করছেন, তাঁর কাছে এখনও প্রাতঃরাশ পৌঁছোয়নি। আর তাঁর এমন কথায় চটে যান অক্ষরা সিং। তাঁর চটপট উত্তর ছিল 'আমি কি এখানে রান্না করতে এসেছি?' আর এর পরেই নেহা ভাসিন অক্ষরাকে কটাক্ষ করে বলেন বসেন 'তুমিই আর কীই বা পারো?' আর তাতেই বেজায় রেগে গিয়ে অক্ষরা বলে বসেন, 'তুমিই বা কী পারো, শুধু পা ছড়িয়ে বসে থাকতে?' অক্ষরা সিং-এর এমন মন্তব্যে বিরক্ত হন শমিতা শেট্টি। অক্ষরা তাঁর কথার ব্যাখ্যা দিয়ে বলেন, তিনি শুধু নেহার বসে থাকার ভঙ্গিমা প্রসঙ্গে এমন কথা বলেছেন। পাল্টা শমিতা বলেন 'অক্ষরা, এটা কিন্তু এক্কেবারেই ভালো শোনাল না।' অক্ষরা তখন শমিতার 'মানসিকতা' নিয়ে প্রশ্ন করতেও ছাড়েন না। 

আরও পড়ুন-নীল বিকিনিতে জলকেলিতে মজে 'দুপুর ঠাকুরপো'র 'ঝুমা বৌদি', উত্তপ্ত নেটপাড়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot Select (@vootselect)

তবে  Bigg Boss OTT-র ঘরে শমিতা ও অক্ষরার এই ঝগড়া প্রথম নয়। এর আগে, অক্ষরা, শমিতার বয়স নিয়ে মন্তব্য করে বসেছিলেন। বেশি  ইংরেজি না দেখাতে বলেছিলেন। শমিতাও তাঁকে 'বদমাস মহিলা' বলে ডাকতেন। এমনকি নুনের কৌটো নিয়েও তাঁদের মধ্যে তর্ক হতে দেখা গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.