মায়াবী আলোয় চুম্বন, জন্মদিনের রাতপার্টিতে করণের সঙ্গে ঘনিষ্ঠ বিপাশা

ইনস্টাগ্রামে শেয়ার করেন ভিডিও 

Updated By: Jan 7, 2019, 12:36 PM IST
মায়াবী আলোয় চুম্বন, জন্মদিনের রাতপার্টিতে করণের সঙ্গে ঘনিষ্ঠ বিপাশা

নিজস্ব প্রতিবেদন : ৪০-এ পড়লেন বিপাশা বসু। স্ত্রীর ৪০ বছরের জন্মদিনকে একটু অন্যরকম করতেই মাঝরাতে পার্টির আয়োজন করেন করণ সিং গ্রোভার। আর সেই পার্টিতে হাজির হয়ে একদম চমকে যান বাঙালি অভিনেত্রী। 

আরও পড়ুন : রণবীরকে বিদায়? বরুণ ধাওয়ানের সঙ্গে প্রেম করছেন আলিয়া?
মাঝরাতে আচমকা জন্মদিনের পার্টির আয়োজন করে করণ এবং গ্রোভার পরিবার তাঁকে চমকে দিয়েছেন বলে জানান অভিনেত্রী। পাশাপাশি আরও বলেন, তাঁর স্বামী এবং গ্রোভার পরিবারের প্রতিটি সদস্য যেভাবে তাঁকে খুশি করেছেন, তার জন্য কৃতজ্ঞ তিনি। পাশাপাশি জন্মদিনের এই পার্টি ছিল এক্কেবারে 'মায়াময়'। বিপাশার পাশপাশি করণও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ধন্যবাদ নোট লেখেন বিপাশাকে উদ্দেশ্য করে। বিপাশা যেভাবে তাঁর জীবনকে এক্কেবারে অন্যরকম বানিয়ে দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞ বলেও জানান করণ। এসবের পাশাপাশি রবিবার মাঝরাতের পার্টিতে মায়াবী আলোয় বিপাশা এবং করণকে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে চুম্বন করতেও দেখা যায়। 

আরও পড়ুন : গ্রেফতার অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের বাড়ির পরিচারিকা
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিপাশা বসুর জন্মদিনের ওই 'সারপ্রাইজ' পার্টিতে গ্রোভার পরিবারের পাশাপাশি বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুও হাজির ছিলেন।  যার মধ্যে করণের বন্ধু আরতি সিং, আয়াজ খান-রা হাজির ছিলেন। প্রসঙ্গত ২০১৬ সালে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। ২০১৫ সালে 'এলোন' মুক্তি পাওয়ার পরই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান করণ, বিপাশা। এরপরই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। 'রাজ', 'নো এন্ট্রি', 'রেস', 'ধুম টু'-এর মত একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন বিপাশা। যখন বলিউডের সেই জনপ্রিয় অভিনেত্রীই করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, তা নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জন শুরু হয়। তা সত্ত্বেও কোনও কিছুতেই পাত্তা দেননি এই সেলেব দম্পতি।  এমনকী, শ্রদ্ধা নিগম এবং জেনিফার উইনগেট-এর সঙ্গে পর পর দুটি বিয়ে ভেঙে যাওয়ার পর বিপাশার সঙ্গে করণ কতটা মানিয়ে নিতে পারবেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু, করণকে নিয়ে কোনও সমালোচনাকেই আমল দেননি বিপাশা। 

.