বড্ড ভিড়! ৫ মিনিটেই জাস্টিন বিবারের শো ছেড়ে বেরিয়ে গেলেন বিপাশা-করণ

মুম্বই এখনও জাস্টিন জ্বরে বুঁদ। এই পপ তারকার জন্য গতকাল তাঁর শো দেখতে ভিড় করেছিলেন বেশ কিছু বলিউড সুপারস্টার। তবে এমন কী ঘটল যে শো ছেড়ে বেরিয়ে পড়লেন বিপাশা-করণ?

Updated By: May 11, 2017, 07:26 PM IST
বড্ড ভিড়! ৫ মিনিটেই জাস্টিন বিবারের শো ছেড়ে বেরিয়ে গেলেন বিপাশা-করণ

ওয়েব ডেস্ক : মুম্বই এখনও জাস্টিন জ্বরে বুঁদ। এই পপ তারকার জন্য গতকাল তাঁর শো দেখতে ভিড় করেছিলেন বেশ কিছু বলিউড সুপারস্টার। তবে এমন কী ঘটল যে শো ছেড়ে বেরিয়ে পড়লেন বিপাশা-করণ?

বি-টাউনের একের পর এক সেলিব্রিটির উপস্থিতি। একে একে এলেন অয়ন মুখার্জি-আলিয়া ভাট, জ্যাকলিন ফর্ণান্ডেজ, অর্জুন রামপাল,আরবাজ খানের সঙ্গে মালাইকা আরোরা খান, মেয়েকে নিয়ে হাজির বনি কাপুর-শ্রীদেবী। তাক লাগানো পোশাকে হাত ধরে এলেন মাঙ্কি কাপল বিপাশা-করণ। প্রত্যেকের উপলক্ষ পছন্দের গায়ক জাস্টিন বিবারের শো দেখতে আসা। সঙ্গে মুম্বইয়ের DY পাটিল স্টেডিয়ামে হাজির প্রায় ৪৫ হাজারের বেশি বিবারের ভক্ত।

এদিকে স্টেডিয়ামে ঢোকার পাঁচ মিনিটের মধ্যে পছন্দের তারকার গান না শুনে শো ছেড়ে বেরিয়ে যান বিপাশা-করণ। কারণ  অসংখ্য ভক্তের ভিড়। জাস্টিন বিবারের ভক্তের মাঝেও তাঁদের ভক্ত সংখ্যাও যে কম ছিল না। প্রাইভেট টাইম কাটাতে সঙ্গে আনেননি কোনও সিকিউরিটি। এত ভিড়ে অস্বস্তির মুখে পড়তেই এমন সিদ্ধান্ত।

বলিউড তারকারা বিবারের কাছাকাছি পৌঁছাতে না পারলেও, পৌঁছলেন একজন উঠতি মডেল-অভিনেত্রী কুবরা সইত। ভারতে প্রথমবার শো করতে এসেছেন ক্যানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার। শো-য়ে একের পর এক হিট গান। এবং সবশেষে এই পপ তারকা জানিয়ে গেলেন আবার ভারতে ফিরবেন তিনি।

.