কিম কার্দাশিয়ানের স্বামী কেনি ওয়েস্টের 'বোল্ড' স্বীকারোক্তি

‘‘ওকে নগ্ন অবস্থায় দেখতে আমার ভাল লাগে।’’ এই 'সরল' স্বীকারোক্তি দিয়েই ইন্টারভিউ দেওয়া শুরু করলেন মিস্টার কিম কার্দাশিয়ান, মানে বলিউড সেলেব কেনি ওয়েস্ট। কিম ও তাঁর স্বামীকে একসঙ্গেই ইন্টারভিউ নেওয়া হচ্ছিল আর এই স্বীকারোক্তিটা যখন করছেন কিমের স্বামী তখন ঠিক তাঁর পাশেই বসে রয়েছেন স্বয়ং কিম।

Updated By: Jul 29, 2016, 09:52 PM IST
কিম কার্দাশিয়ানের স্বামী কেনি ওয়েস্টের 'বোল্ড' স্বীকারোক্তি

ওয়েব ডেস্ক: ‘‘ওকে নগ্ন অবস্থায় দেখতে আমার ভাল লাগে।’’ এই 'সরল' স্বীকারোক্তি দিয়েই ইন্টারভিউ দেওয়া শুরু করলেন মিস্টার কিম কার্দাশিয়ান, মানে বলিউড সেলেব কেনি ওয়েস্ট। কিম ও তাঁর স্বামীকে একসঙ্গেই ইন্টারভিউ নেওয়া হচ্ছিল আর এই স্বীকারোক্তিটা যখন করছেন কিমের স্বামী তখন ঠিক তাঁর পাশেই বসে রয়েছেন স্বয়ং কিম।

আরও পড়ুন- ভাইজান এবং 'ভাবিজান'

এখানেই না থেমে আরও এক ধাপ এগিয়ে কেনি বলেছেন, ‘‘কিমের ন্যুড সেলফি আমার দারুণ লাগে। ওই সব ছবিগুলো সামনে থেকে, পিছন থেকে বা পাশ থেকে যে ভাবেই দেখি না কেন, আমার দারুণ লাগে। কারণ আমার নগ্নতা পছন্দ। আর কিমকে নগ্ন অবস্থায় দেখতে আমার ভাল লাগে।’’ তবে এরপরই কেনি ওয়েস্টকে প্রশ্ন করা হয় যে কিমের কোন অঙ্গটা তাঁর সবচেয়ে পছন্দের? এর উত্তরে অবশ্য কেনি মাত করে দিয়েছেন। তাঁর আগের উত্তরের সঙ্গে এই উত্তরের কোনও মিল নেই। কারণ, কেনি বলেছেন যে, "কিমের হৃদয়"টাই তাঁর সবচেয়ে পছন্দ।

আরও পড়ুন- দীপিকা কী 'টিউবলাইট'-এ থাকছেন

সত্যিই, কিম আর কেনি 'মেজ ফর ইচ আদার' বলতেই হবে। কী বলেন?

.