Shakib Khan: শেহনাজ বা প্রাচী নয়, বলিউডে শাকিবের নায়িকা সোনাল

Shakib Khan-Sonal Chauhan:  এবার বলিউডে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। কে হতে চলেছে তাঁর নায়িকা, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। এবার প্রকাশ্যে এল অভিনেতার নায়িকার নাম। শেহনাজ, জারিন, প্রাচীর নাম উঠে এলেও জানা যাচ্ছে এই ছবিতে শাকিবের নায়িকা হতে চলেছন সোনাল।

Updated By: Oct 6, 2023, 07:16 PM IST
Shakib Khan: শেহনাজ বা প্রাচী নয়, বলিউডে শাকিবের নায়িকা সোনাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে(Bollywood) ডেবিউ করছেন শাকিব খান(Shakib Khan), এ খবর সকলেরই জানা। অনন্য মামুনের(Ananya Mamun) পরিচালনায় হিন্দি ছবিতে ডেবিউ করবেন তিনি। তবে অনন্য মামুন একা নন, থাকবে একজন ভারতীয় পরিচালকও। তবে তাঁর সঙ্গে কাকে দেখা যাবে নায়িকার চরিত্রে, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। প্রাচী দেশাই থেকে শেহনাজ গিল একাধিক নায়িকার নাম উঠে আসে সেই তালিকায়। তবে এবার সব জল্পনার অবসান ঘটল।

আরও পড়ুন- Shehnaaz Gill: ‘বলিউডে টিকে থাকতে হলে...’ কোন মাশুলের কথা বললেন শেহনাজ?

বলিউডে শাকিবের ডেবিউ এই ছবি হতে চলেছে ইন্দো বাংলাদেশ যৌথ প্রযোজনা। শাকিবের বিপরীতে কাকে দেখা যেতে পারে তা নিয়ে উঠে এসেছে বলিউডের চার অভিনেত্রীর নাম প্রাচী দেশাই, নেহা শর্মা, জারিন খান ও শেহনাজ গিল। আগামী ২০ অক্টোবর থেকে বেনারসে শুরু হতে চলেছে শ্যুটিং। টানা ২৫ দিন চলবে শ্যুটিং, এমনটাই খবর। হিন্দি ও বাংলা ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। শাকিব খানের নতুন এই ছবির নাম “দরদ”।

জানা গেল যে শাকিব খানের এই ছবির নায়িকা ইতোমধ্যেই চূড়ান্ত হয়ে গেছে। শাকিবের প্রথম হিন্দি ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সোনাল চৌহানকে। চলতি বছরের আদিপুরুষ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এছাড়াও প্রায় ৬টি ছবিতে অভিনয় করেছেন সোনাল।

আরও পড়ুন- Sinthi Saha: ‘মরেই যাচ্ছিলাম, আবার নতুন জীবন পেলাম’, মা হলেন ক্যানসার আক্রান্ত সংগীতশিল্পী সিঁথি

তাঁর এই ছবি বাংলাদেশের গন্ডি ছাড়িয়ে রিলিজ করেছে আরও অনেক দেশেই। নানা সময়ে নানা বিতর্কে নাম জড়ালেও তাঁর জনপ্রিয়তা যে এক বিন্দুও ফিকে হয়নি, তা বলার অপেক্ষা রাখে না। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যায় কলকাতার অভিনেত্রী ঈধিকা পাল। ঢালিউডের পাশাপাশি টলিউডের নায়িকার সঙ্গেই শুধু নয়, টলিউডেও কাজ করেছেন তিনি। তবে বাংলার গণ্ডি পেরিয়ে এবার তিনি পা রাখছেন হিন্দি সিনেমার দুনিয়ায়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.