বিলাসরাও দেশমুখের প্রয়াণে টুইটারে শোকবার্তা বলিউডের

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখ মঙ্গলবার প্রয়াত হয়েছেন। বিলাসরাও দেশমুখের প্রয়াণে শোকস্তব্ধ বলিউডও। সেলিব্রিটিরা টুইটারের মাধ্যমে দেশমুখ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Updated By: Aug 14, 2012, 08:59 PM IST

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখ মঙ্গলবার প্রয়াত হয়েছেন। তাঁকে চেন্নাইয়ের গ্লোবাল হসপিটালে ভর্তি করা হয়েছিল। ডাক্তারি সূত্রে খবর, যকৃতে ক্যান্সার ও একাধিক অঙ্গ নিষ্ক্রিয় হওয়ার দরুণ তাঁর মৃত্যু হয়েছে। দেশমুখ বেশ কিছুদিন ধরে যকৃত্‍ ও কিডনির সমস্যায় ভুগছিলেন। তাঁর যকৃত প্রতিস্থাপন কথা থাকলেও তা শেষপর্যন্ত বাস্তবায়িত হয়নি। তাঁকে হসপিটালে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছিল। পুত্র রিতেশ দেশমুখ বাবাকে নিজের যকৃত্‍ দান করার প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি। অবশেষে এদিন শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
বিলাসরাও দেশমুখের প্রয়াণে শোকস্তব্ধ বলিউডও। সেলিব্রিটিরা টুইটারের মাধ্যমে দেশমুখ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
প্রয়াত প্রাক্তন মন্ত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলিউডের টুইট,
দিয়া মির্জা: "এটা খুবই দু:খজনক...আমার তরফে দেশমুখ পরিবারের প্রতি সমবেদনা রইল... #বিলাসরাও দেশমুখের আত্মার শান্তি কামনা করি।"
তরণ আদর্শও : "বিলাসরাও দেশমুখের আত্মার শান্তি কামনা করি।"
রাজ কুন্দ্রা : "বিলাসরাও দেশমুখের আত্মার শান্তি কামনা করি।"
ফারহা আলি খান : "বিলাসরাও দেশমুখের আত্মার শান্তি কামনা করি। আপনাকে আমরা মিস করব। সমবেদনা রইল @রিতেশ ও @জেনেলিয়া এবং পুরো পরিবারের প্রতি।"
বিপাশা বসু : "বিলাসরাও দেশমুখ স্যারের আত্মার শান্তি কামনা করি! এই দু:সময় মনের জোর রাখতে হবে @রিতেশ এবং পরিবার! এটা খুবই খারাপ খবর!"
সিদ্ধার্থ : "গভীরতম সমবেদনা রইল বিলাসরাও দেশমুখের পরিবারের প্রতি। কামনা করি তাঁরা এই চূড়ান্ত ক্ষতির মোকাবিলা করার শক্তি খুঁজে পাবেন।"
জিয়া খান : "মিস্টার দেশমুখের আত্মার শান্তি কামনা করি... আমার আন্তরিক সমবেদনা রইল @রিতেশ এবং তাঁর পরিবারের প্রতি..."
আফতাব শিবদাসানি : "শ্রী বিলাসরাও দেশমুখের মৃত্যু খুবই দু:খজনক.. @রিতেশ ও পুরো পরিবারের শান্তি কামনা করি.."
নিখিল আডবানী : " এই দু:সময়ে @রিতেশের প্রতি আমার সমবেদনা রইল। ভালো থেকো বন্ধু। #বিলাসরাও দেশমুখের আত্মার শান্তি কামনা করি।"
করণ জোহর : "বিলাসরাও স্যারের আত্মার শান্তি কামনা করি.... আমার প্রার্থনা তাঁর পরিবারের সঙ্গে রইল.... লভ ইউ রিতেশ.... সমস্ত শক্তি.... এবং সাহস তোমার সাথে রইল...."
মাধুরী দিক্ষিত : "খুব খারাপ লাগল বিলাসরাও দেশমুখের মৃত্যুর খবর শুনে। আমাদের সমবেদনা রইল তাঁর পরিবারের প্রতি।"

.