নিজস্ব প্রতিবেদন :  বিশ্বজুড়ে করোনার মতো মহামারীর থাবা। করোনার জন্য গোটা বিশ্বই যেন এক খাঁচায় বন্দি। এই পরিস্থিতিতে হলি-বলি-টলি সব তারকারাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই পরিস্থিতিতেও যে সমস্ত স্বাস্থ্য কর্মীরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে, তাঁদের সাহায্যের জন্য অনুষ্ঠিত হল 'One World: Together At Home' কনসার্ট। আর এই কনসার্টে অংশ নেন শাহরুখ খান ও  প্রিয়াঙ্কা চোপড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৮এপ্রিল রাতে অনুষ্ঠিত হয় 'One World: Together At Home' কনসার্টে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও ছিলেন লেডি গাগা, পল ম্যাককার্টনি, টেইলর সুইফট, বিলি এলিশ, দ্যা রোলিং স্টোন, বিয়ন্সে জেনিফার লোপেজ সহ আরও অনেকেই। ১৮ এপ্রিল রাতে  'One World: Together At Home' কানসার্টে অংশ নেওয়ার কথা শাহরুখ অবশ্য আগেই জানিয়েছিলেন।


আরও পড়ুন-করোনায় প্রাণ গিয়েছে কাছের বন্ধুর, মন খারাপ লারা দত্তের




এই কনসার্টে নিজে পিয়ানো বাজিয়ে 'Smile' গানটি গান লেডি গাগা। নিজের ভাই ফিনিয়াস ও'কনেল সঙ্গে জুটি বেঁধে গান গান বিলি এলিশ। এছাড়াও বিশ্বব্যাপী আরও অনেক খ্যাতনামা শিল্পীরাই এই কনসার্টে গান গেয়েছেন।


আরও পড়ুন-করোনায় পরিচিত এক হোটেল কর্মীর মৃত্যুর খবর পেয়ে মর্মাহত আলিয়া ভাট






জানা যাচ্ছে এই 'One World: Together At Home' কনসার্ট ১৯ এপ্রিলও বেশকিছু চ্যানেলে সম্প্রচারিত হবে।



জানা যাচ্ছে, এই কনসার্ট থেকে উঠে আসা অর্থ স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার জন্য সরঞ্জাম ও খাদ্য কিনতে ব্যয় হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিশ্বস্বাস্থ্য সংস্থা। প্রসঙ্গত, করোনা যুদ্ধে আগেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ, প্রিয়াঙ্কা সহ সারা বিশ্বের খ্যাতনামা তারকারা।


আরও পড়ুন-'সাথী' ছবিতে জিৎ-এর বিপরীতে প্রিয়াঙ্কা ত্রিবেদীকে মনে পড়ে? এখন কী করছেন অভিনেত্রী?