করোনায় পরিচিত এক হোটেল কর্মীর মৃত্যুর খবর পেয়ে মর্মাহত আলিয়া ভাট

হোটেল কর্মী রোনাল্ড ডি'মেলো-র সঙ্গে তাঁর আর রণবীরের ছবি পোস্ট করে একথা জানিয়েছেন আলিয়া ভাট।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 19, 2020, 01:54 PM IST
করোনায় পরিচিত এক হোটেল কর্মীর মৃত্যুর খবর পেয়ে মর্মাহত আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন : নাম রোনাল্ড ডি'মেলো। খ্যাতনামা একটি হোটেলের কর্মী ছিলেন তিনি। যে হোটেলে রণবীরের সঙ্গে খাবার থেকে গিয়ে রোনাল্ড ডি'মেলোর সঙ্গে আলাপ হয়েছিল আলিয়ার। সম্প্রতি করোনা কেড়ে নিয়েছে হোটেল কর্মী রোনাল্ড ডি'মেলো-র প্রাণ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে হোটেল কর্মী রোনাল্ড ডি'মেলো-র সঙ্গে তাঁর আর রণবীরের ছবি পোস্ট করে একথা জানিয়েছেন আলিয়া ভাট।

যদিও রোনাল্ড ডি'মেলো-র মৃত্যুর কথা খ্যাতনামা হোটেলের তরফে এখনও জানানো হয়নি। আলিয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ''রোনাল্ড ডি'মেলো-র মৃত্যুর খবর পেয়ে খুব খারাপ লাগছে। ভীষণ ভালো মানুষ ছিলেন, আবার পেশাদারী ছিলেন। আমার দেখা অন্যতম সেরা হোটেল কর্মী ছিলেন। উনি আমাদের বহুবার খাবার পরিবেশন করেছেন। দেখা হলেই জিজ্ঞাসা করতেন কেমন কাটছে। যেদিন উনি কাজ থেকে অবসর নিচ্ছিলেন, ওনার কাজের শেষ দিন তোলা এই ছবিটি। তাঁর আত্মার শান্তি কামনা করি।''

আরও পড়ুন-করোনায় প্রাণ গিয়েছে কাছের বন্ধুর, মন খারাপ লারা দত্তের

প্রসঙ্গত, আলিয়া এই মুহূর্তে রণবীরের সঙ্গে তাঁর ছবি 'ব্রহ্মাস্ত্র', করণ জোহরের 'তখত, সঞ্জয়লীলা বনশালির ''গাঙ্গুবাঈ এবং রাজা মৌলির 'RRR' ফিল্মের কাজে ব্যস্ত ছিলেন। তবে করোনার কারণে সবকটি ছবির কাজই এখন বন্ধ।

আরও পড়ুন-'সাথী' ছবিতে জিৎ-এর বিপরীতে প্রিয়াঙ্কা ত্রিবেদীকে মনে পড়ে? এখন কী করছেন অভিনেত্রী?

.