Bomb Threats | Amitabh Bachchan | Dharmendra: ‘বোমা বিস্ফোরণে উড়ে যাবে অমিতাভ ও ধর্মেন্দ্রর বাড়ি’, হুমকি পেয়েই তদন্ত শুরু পুলিসের...

Bombscare at Amitabh Bachchan bunglow: নাগপুর পুলিস কন্ট্রোল রুমে যে নম্বর থেকে ফোন আসে, সেই নম্বরটি খুঁজে পাওয়ার চেষ্টায় রয়েছে। তবে এখনও অবধি সেই নম্বর উদ্ধার করে উঠতে পারেনি মুম্বই পুলিস। তাই ফোনটি কি ভুয়ো ছিল তাও নিশ্চিত করতে পারেনি পুলিস। তবে জোর কদমে চলছে তদন্ত। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 1, 2023, 04:03 PM IST
Bomb Threats | Amitabh Bachchan | Dharmendra: ‘বোমা বিস্ফোরণে উড়ে যাবে অমিতাভ ও ধর্মেন্দ্রর বাড়ি’, হুমকি পেয়েই তদন্ত শুরু পুলিসের...

Bomb Threats, Amitabh Bachchan, Dharmendra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাগপুর পুলিস কন্ট্রোলে সকাল সকাল হুমকি ফোন। একটি নম্বর থেকে ফোনে পুলিসের কন্ট্রোল রুমে হুমকির সুরেই জানানো হয় যে, বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রর বাড়ি। সূত্রের খবর শুধুমাত্র দুই বলিউডি তারকাই নয়, ঐ ফোনে দাবি করা হয় যে, বম্ব ব্লাস্ট হবে ব্যবসায়ী মুকেশ আম্বানীর বাড়ি অ্যান্টিলাতেও। নাগপুর পুলিস কন্ট্রোল থেকেই সরাসরি যোগাযোগ করা হয় মুম্বই পুলিসের সঙ্গে। খবর পাওয়া মাত্রই তৎপর হয়ে ওঠে পুলিস। শুরু হয় তদন্ত।

আরও পড়ুন- Kancha Badam Song: আর গাইতে পারছেন না ‘কাঁচা বাদাম’ গান, বিস্ফোরক অভিযোগ বাদামকাকুর...

নাগপুর পুলিস কন্ট্রোল রুমে যে নম্বর থেকে ফোন আসে, সেই নম্বরটি খুঁজে পাওয়ার চেষ্টায় রয়েছে। তবে এখনও অবধি সেই নম্বর উদ্ধার করে উঠতে পারেনি মুম্বই পুলিস। তাই ফোনটি কি ভুয়ো ছিল তাও নিশ্চিত করতে পারেনি পুলিস। তবে জোর কদমে চলছে তদন্ত। মুম্বইয়ের জুহুতে মোট চারটি বিলাসবহুল বাংলো রয়েছে অমিতাভ বচ্চনের- প্রতীক্ষা, জলসা, জনক ও বৎস। অমিতাভের কেনা প্রথম বাংলো ছিল প্রতীক্ষা। আগে সেখানেই সপরিবারে থাকতেন অমিতাভ বচ্চন। সেই সময় তাঁর বাবা-মা হরিবংশ রাই বচ্চন ও তেজি বচ্চনও থাকতেন ঐ বাংলোতেই। পরবর্তীকালে তাঁর সপরিবারে শিফট করে যান জলসায়। বর্তমানে জলসাতেই একসঙ্গে থাকে গোটা বচ্চন পরিবার।

অমিতাভের বাংলো প্রতীক্ষার পিছনেই জুহুতে আরেক বিলাসবহুল বাংলোতে থাকেন ধর্মেন্দ্র ও হেমা মালিনী। অন্যদিকে মুকেশ আম্বানী তাঁর পুরো পরিবার নিয়ে থাকেন দক্ষিন মুম্বইয়ের কাম্বালা হিলে। ভারতের সবচেয়ে দামী বাংলো অ্যান্টিলাতে থাকেন তাঁরা। কেন্দ্র থেকে সুপ্রিম কোর্টে আবেদন জানানো হয়েছিল মুকেশ আম্বানী ও তাঁর পরিবারের জন্য বহাল করা হোক জেড প্লাস নিরাপত্তা। সুপ্রিম কোর্ট থেকে আদেশ দেওয়া হয়, তাঁদের নিরাপত্তা শুধুমাত্র মুম্বইয়ে নয়, দেশের সর্বত্র এমনকী দেশের বাইরেও আম্বানী পরিবারকে নিরাপত্তা দেওয়া হবে এবং সেই নিরাপত্তার যাবতীয় খরচ বহন করবেন মুকেশ আম্বানী নিজেই।

আরও পড়ুন- SSC Scam| Kuntal Ghosh| Rana Sarkar: কুন্তল ঘোষের টাকায় সিনেমা বানান রানা সরকার! ‘ইডি-সিবিআই তদন্ত করুক’, দাবি প্রযোজকের

অন্যদিকে ৮০ অতিক্রম করেও বলিউডের শেহেনশা অমিতাভই রয়ে গেছেন। ঘরে বসে থাকার ব্যক্তি তিনি নন। ছোটপর্দা থেকে বড়পর্দা, সিনেমা থেকে বিজ্ঞাপন, একের পর এক কাজ চালিয়ে যাচ্ছেন অমিতাভ। তাঁর তুলনায় অনেকেই কাজ কম করেন ধর্মেন্দ্র। তবে এখনও ছবিতে অভিনয় করছেন তিনি। শীঘ্রই করণ জোহরের পরিচালনায় মুক্তি পেতে চলেছে তাঁর ছবি রকি অউর রানি কি প্রেম কাহিনি। সেই ছবিতে ধর্মেন্দ্রর বিপরীতে দেখা যাবে জয়া বচ্চনকে। শ্যুটিং চলাকালীন অসুস্থও হয়ে পড়েছিলেন তিনি। তবে আপাতত সুস্থই রয়েছেন মেগাস্টার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.