Cameron Diaz Pregnancy: চার্লিজ অ্যাঞ্জেল-এর ঘরে চাঁদের কণা! মা হলেন সুন্দরী...

Cameron Diaz Pregnancy: শুক্রবার ক্যামেরন এবং তাঁর স্বামী বেনজি ম্যাডেন সুখবর দিলেন সকলকে। সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের জন্মের ঘোষণা করেন।

Updated By: Mar 23, 2024, 05:18 PM IST
Cameron Diaz Pregnancy: চার্লিজ অ্যাঞ্জেল-এর ঘরে চাঁদের কণা! মা হলেন সুন্দরী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ (Cameron Diaz)। শুক্রবার ক্যামেরন এবং তাঁর স্বামী বেনজি ম্যাডেন সুখবর দিলেন সকলকে। সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের জন্মের ঘোষণা করেন।

সোশ্যাল মিডিয়া এই তারকা দম্পতি লেখেন, 'আমরা আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্ম ঘোষণা করতে পেরে ধন্য। সে অসাধারণ এবং তাকে পেয়ে আমরা অত্যন্ত খুশি।'

তাঁরা আরও লেখেন, 'সন্তানের নিরাপত্তা এবং গোপনীয়তার জন্য আমরা কোনো ছবি পোস্ট করছি না। তবে সে সত্যিই সুন্দর।'

২০১৫ সালে বেনজি ম্যাডেনকে বিয়ে করেন অভিনেত্রী। ক্যামেরন ডিয়াজ ২০১৯ সালে প্রথম মা হন। তাঁদের প্রথম কন্যা সন্তানের নাম রাডিক্স। মা হওয়ার পর থেকে অভিনেত্রী তাঁর অভিনয় ক্যারিয়ার থেকে পরিবারের দিকে মনোনিবেশ করেছিলেন। 

আরও পড়ুন: Anurag Kashyap: ঘণ্টায় ৫ লাখ! দর্শনের রেটচার্ট পরিচালকের, দেখা করবেন কি?

১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ দিয়ে ক্যারিয়ার শুরুর পর দ্রুতই খ্যাতি পান ক্যামেরন। তারপর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। পরের দুই দশকে তিনি হয়ে ওঠেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। ‘মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং’, ‘দেয়ারস সামথিং অ্যাবাউট ম্যারি’, ‘চার্লিস অ্যাঞ্জেলেস’, ‘ভ্যানিলা স্কাই’, ‘গ্যাংস অব নিউইয়র্ক’ ইত্যাদি তাঁর উল্লেখযোগ্য সিনেমা।

অভিনয়ের জন্য চারটি গোল্ডেন গ্লোবের মনোনয়নও রয়েছে অভিনেত্রী। ১৯৯৯ সালে মেরি, ২০০০ সালে বিয়িং জন মালকোভিচ, ২০০২ সালে ভ্যানিলা স্কাই এবং ২০০৩ সালে গ্যাংস অব নিউ ইয়র্কের জন্য গোল্ডেন গ্লোবের মনোনয়ন পান ক্যামেরন ডায়াজ।

আরও পড়ুন: Basanti Chatterjee Health Update: 'ভালো আছেন'! বর্ষীয়ান অভিনেত্রীর খবর জানালেন...

২০১৮ সালে এসে হঠাৎই হলিউডকে বিদায় জানান অভিনেত্রী। তখন দেওয়া এক সাক্ষাৎকারে ক্যামেরন বলেন, 'আমি অন্যদের মতো না যে আলোচনায় থাকার জন্য বিদায় নিচ্ছি। আবার নতুন ছবির ঘোষণা দিয়ে আলোচনায় আসব। আমার মনে হয়, হলিউডকে আমার যা দেওয়ার তা দিয়েছি। হলিউড থেকেও যা পাওয়ার তা পেয়েছি। সত্যি কথা বলতে কি, হলিউড থেকে বিদায় নিয়ে আমি শান্তি পেয়েছি। সুখী হয়েছি।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.