'JNU-এর ঘটনায় নিরপেক্ষা থাকা যায় না', মুখ খুললেন বরুণ ধাওয়ান

 বলিউড সেলেবদের পাশে দাঁড়ালেন যাঁরা JNU-কাণ্ডে তীব্র নিন্দায় সরব হয়েছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 8, 2020, 02:27 PM IST
'JNU-এর ঘটনায় নিরপেক্ষা থাকা যায় না', মুখ খুললেন বরুণ ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন : এই পরিস্থিতিতে কোনওভাবেই নিরপেক্ষা থাকা যায় না। JNU-কাণ্ডে এবার পড়ুয়াদের পাশে দাঁড়ালেন অভিনেতা বররণ ধাওয়ান। এবার তিনিও সেই সমস্ত বলিউড সেলেবদের পাশে দাঁড়ালেন যাঁরা JNU-কাণ্ডে তীব্র নিন্দায় সরব হয়েছেন। 

প্রসঙ্গত, রবিবার রাতে JNU ক্যাম্পাসে অস্ত্র নিয়ে ঢুকে পড়ে একদল দুষ্কৃতী। হামলা চালানো হয় পড়ুয়া ও শিক্ষকদের উপর। যে হামলায় জখম হন ঐশী ঘোষ সহ মোট ৩৪ জন। এদিকে সম্প্রতি মধ্য প্রদেশে নিজের ছবি Stree Dancer 3D-র প্রচারে গিয়েছিলেন বরুণ। সেখানেই তিনি JNU-নিয়ে প্রশ্নের মুখোমুখি হন। JNU প্রসঙ্গে Varun Dhawan বলেন, ''এধরনের পরিস্থিতিতে কখনওই নিরপেক্ষ থাকা যায় না এবং চুপ থাকা যায় না। আমি ঘটনা তীব্র নিন্দা করছি। শিক্ষাক্ষেত্রে ঢুকে হামলা চালানোর মতো ভয়ঙ্কর ঘটনা হতে পারে না। '' JNU নিয়ে নিজের মতামত সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন বরুণ।

আরও পড়ুন-''রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী দেখতে চাই'', ভাইরাল দীপিকার পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো

আরও পড়ুন-বিজ্ঞাপনে 'ছত্রপতি শিবাজী'কে নিয়ে কৌতুকের অভিযোগ, আইনি জটিলতার অক্ষয়

তবে টুইটারে JNU-নিয়ে তারকারা যে মন্তব্য করছেন, বিশেষ করে অনুরাগ কাশ্যপ সেপ্রসঙ্গে বরুণকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ''আমি আমার ছবির প্রমোশনে ব্যস্ত থাকার জন্য গত তিনদিন ধরে টুইটার দেখিনি, তাই এনিয়ে বিশেষ কিছুই বলতে পারব না। '' তবে JNU-কাণ্ডের কী বিচার হওয়া উচিত এই প্রসঙ্গে বরুণ বলেন, ''একজন ভারতীয় হিসাবে আমি দেশের বিচার ব্যবস্থার উপর আস্থা রাখি। আমি মনে করি, যাঁরা এধরনে ঘৃণ্য ঘটনার সঙ্গে জড়িত তাঁরা শাস্তি পাবে।''

প্রসঙ্গত, JNU-কাণ্ডে ইতিমধ্যেই মুখ খুলেছেন জোয়া আখতার, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, অনিল কাপুর থেকে শুরু করে আরও অনেকেই। সকলেই এই ঘটনাকে 'বর্বরোচিত' ঘটনা বলেই উল্লেখ করেছেন।