Aryan Khan Case: আরিয়ান খান মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষ! সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে FIR সিবিআইয়ের

Aryan Khan Drug Case:  ২০২১ সালে প্রমোদতরীতে চলা রেভ পার্টি থেকে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। সেই সময় আরিয়ানকে সাহায্য করার নামে ২৫ কোটি টাকা চায় সমীর। এই অফিসারের বিরুদ্ধে এফআইআর রেজিস্টার করল সিবিআই।

Updated By: May 15, 2023, 08:36 PM IST
Aryan Khan Case: আরিয়ান খান মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষ! সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে FIR সিবিআইয়ের

Shah rukh Khan, NCB, Sameer Wankhede, Aryan Khan Drug Case, CBI, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রমোদতরী থেকে মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করেছিলেন আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ে। নারকোটিক কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনের প্রধাণ হিসাবে কাজ করেছেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান খানের গ্রেফতারির পরেই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। এরপর একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে তাঁর। এবার তাঁর নামে এফআইআর দায়ের করল সিবিআই। সিবিআইয়ের দাবি সমীরের তত্ত্বাবধানেই কেপি গোসাভি ও তাঁর সহকারী সনভিল ডিসুজা খান পরিবারের থেকে ২৫ কোটি টাকা ঘুষ চায়। এফআইআরে বলা হয়েছে যে, সমীর ও তাঁর দুই সহকারী তদন্তের নিয়ম মেনে চলেনি।

আরও পড়ুন- Pori Moni: গুরুতর অসুস্থ! ছেলেকে নিয়েই হাসপাতালে ভর্তি পরীমণি...

এনসিবিতে তাঁর সময়কালে একাধিক অভিযোগের মুখে পড়েছেন সমীর। তার মধ্যে বেশ কয়েকটি মামলায় তাঁর বিরুদ্ধে অন্তর্তদন্তও করেছে এনসিবি। সম্প্রতি এনসিবির স্পেশাল ইনভেস্টিগেশন টিম আরিয়ান খানের মামলাটি পুনর্তদন্ত করে এবং নয়া একটি চার্জশিট জমা দেয়। সেই চার্জশিটের ভিত্তিতে আরিয়ান খান সহ সেই মামলায় আটক ১৪ জনের মধ্যে ৬ জনকে ক্লিন চিট দেয় এনসিবি। নারকোটিক কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে বলা হয় যে তথ্য প্রমাণের অভাবে আরিয়ানকে বেকসুর খালাস করা হচ্ছে।

সম্প্রতি এই মামলায় সমীরের কার্যকলাপ সামনে আনেন প্রত্যক্ষদর্শী প্রভাকর সেল। এরপরেই ভারতীয় দন্ডবিধি অনুযায়ী ১২০ বি ধারায় ও ৩৮৮ ধারায় তাঁর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়। গত শুক্রবার ১৮ জন সিবিআই অফিসিয়াল তাঁর বাড়িতে তল্লাশি চালায়। সব মিলিয়ে ২৯ টি জায়গায় তল্লাশি করা হয়। তারমধ্যে সমীর ওয়াংখেড়ের শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হয় ১৮০০ টাকা, তাঁর বোন ইয়াসমিন ওয়াংখেড়ের বাড়ি থেকে উদ্ধার করা হয় ২৮০০০ টাকা ও তাঁর বাবা দানেশ্বর ওয়াংখেড়ের বাড়ি থেকে পাওয়া যায় ২৮০০০ টাকা।

আরও পড়ুন- Ditipriya Roy: মারাত্মক গাড়ি দুর্ঘটনা! রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার দিতিপ্রিয়া?

সমীর ওয়াংখেড়ে এক সংবাদমাধ্যমে বলেন, ‘আমি আমৃত্যু এর বিরুদ্ধে লড়ব। আমার ২ বছরের বাচ্চারা ১২ জন লোকের সঙ্গে লড়ছে, আমার ৭০ বছরের বাবা ৭-৮ জন লোকের সঙ্গে লড়ছে, একই অবস্থা আমার শ্বশুরবাড়িতে। মিডিয়ার কাছে এটা শুধু খবর কিন্তু আমার কাছে এটা পরিবারের নিরাপত্তা, সেটাই আমার প্রায়োরিটি। আমরা একটা হুমকির মধ্যে বেঁচে আছি।’

তিনি আরও বলেন, ‘এটা আমার দেশভক্তির পুরস্কার। গতকাল ১৮ জন অফিসিয়াল আমার বাড়িতে তল্লাশি চালায়। ১২ ঘণ্টার বেশি তল্লাশি চলে। তাঁরা আমার থেকে ২৩০০০ টাকা ও চারটে সম্পত্তির কাগজ পায়, যেগুলো আমি চাকরিতে ঢোকার আগেই কিনেছিলাম’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.