Charu Asopa & Rajeev Sen : 'আমি অন্তঃসত্ত্বা থাকাকালীনই পরকীয়ায় জড়িয়েছেন রাজীব'

চারুর অভিযোগ, তিনি অন্তঃসত্ত্বা থাকাকালীনই অন্য সম্পর্কে জড়িয়েছিলেন রাজীব। এখানেই শেষ নয়, স্বামী রাজীব সেনকে নিয়ে আরও অনেক কথাই ফাঁস করছেন চারু। চারুর অভিযোগ, রাজীব কখনও আর্থিকভাবে এবং মানসিকভাবে মেয়ে জিয়ানার পাশে থাকেন না। কিছুদিন আগে ডেঙ্গিতে আক্রান্ত ১ বছরের জিয়ানা যখন রাজস্থানের হাসপাতালে ভর্তি হলেন, রাজীব সেসময়ও মেয়েকে ডাক্তার দেখাতে দু'দিন দেরি করে দিয়েছিলেন। এরপর হাসপাতালে না থেকে বেশিরভাগ সময় হোটেলেই কাটিয়েছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 2, 2022, 07:37 PM IST
Charu Asopa & Rajeev Sen : 'আমি অন্তঃসত্ত্বা থাকাকালীনই পরকীয়ায় জড়িয়েছেন রাজীব'

Charu Asopa & Rajeev Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এর আগে সুস্মিতা সেনের ভাই, স্বামী রাজীব সেনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী চারু আসোপা। এবার রাজীবকে নিয়ে ফের বিস্ফোরক অভিনেত্রী। স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছেন চারু। অভিযোগ, তিনি অন্তঃসত্ত্বা থাকাকালীনই অন্য সম্পর্কে জড়িয়েছিলেন রাজীব। এখানেই শেষ নয়, স্বামী রাজীব সেনকে নিয়ে আরও অনেক কথাই ফাঁস করছেন চারু। অভিযোগ মেয়ে জিয়ানাকেও অবহেলা করেন রাজীব।

ঠিক কী বলেছেন চারু আসোপা?

চারুর কথায়, তিনি যখন অন্তঃসত্ত্বা, মেয়ে জিয়ানার জন্ম দেবেন, তখন স্বামী রাজীব তাঁর সঙ্গে ছিলেনই না। চারুর অভিযোগ, রাজীব কখনও আর্থিকভাবে এবং মানসিকভাবে মেয়ে জিয়ানার পাশে থাকেন না। কিছুদিন আগে ডেঙ্গিতে আক্রান্ত ১ বছরের জিয়ানা যখন রাজস্থানের হাসপাতালে ভর্তি হলেন, রাজীব সেসময়ও মেয়েকে ডাক্তার দেখাতে দু'দিন দেরি করে দিয়েছিলেন। এরপর হাসপাতালে না থেকে বেশিরভাগ সময় হোটেলেই কাটিয়েছেন। 

আরও পড়ুন-তিক্ততায় ভরা, মুদাসসর আজিজের সঙ্গে প্রেম ভাঙল হুমা কুরেশির!

আরও পড়ুন-রাজীবের সঙ্গে ডিভোর্স! তবে ননদ সুস্মিতার সঙ্গে মেয়ের জন্মদিন পালন করবেন চারু!

সাক্ষাৎকারে চারু আসোপা বলেন, 'আমি যখন ৮ মাসের অন্তঃসত্ত্বা তখন রাজীব আমায় একবারও জিগ্গেস করেন, কেমন অনুভূতি হচ্ছে। উল্টে জিমে টাইগার শ্রফ, রণবীর সিংয়ের সঙ্গে দেখা হওয়ার বড়াই করতেন। অথচ আমি তখন অন্তঃসত্ত্বা হয়ে নানান কিছুর মধ্যে কাটাচ্ছি। তবুও ওকে কিছু বলতাম না, কারণ, কখন ওর মেজাজ বিগরে যাবে, বাড়ি ছেড়ে বের হয়ে যাবে সেসব কথা ভেবে।' চারু আরও বলেন, আমি গর্ভাবস্থার প্রথম কিছুটা সময় বিকানেরে ছিলাম, পরে যখন ফিরি প্রায়দিনই রাজীব বাড়ির সিসিটিভি বন্ধ করে রাখত। কেন প্রশ্ন করলে সেকথা উড়িয়ে দিয়ে বলত, আমি বিগবসের মতো বাড়িতে কি গুপ্তচরবৃত্তি করতে চাই! এসব ছোট বিষয়ে মাথা ঘামাই নি। তবে প্রায়দিনই ও জিমের নামে বাইরে থাকত। দেরি হওয়ার কারণ জানতে চাইলে দোষ দিত ট্রাফিকের উপর। রাত হচ্ছে কেন প্রশ্ন করলে বলত, ম্যাপে জ্যাম দেখে বান্দ্রার কোনও ক্যাফেতে কফি খাচ্ছিল, পরে জ্যাম কমলে রাস্তায় বের হত। কখনও বলেছে ও গাড়িতে ঘুমিয়ে পড়েছিল। প্রথমে অবিশ্বাস করিনি। পরে বুঝলাম।'

চারুর কথায়, একবার রাজীব তাঁকে না জানিয়েই দিল্লি চলে যান, ফিরে এসে তাঁর ব্যাগ থেকে এমন কিছু পেয়েছিলেন, যাতে বুঝতে পারেন রাজীব তাঁকে ঠকাচ্ছেন। 

২০১৯-এ বিয়ে, প্রথম থেকেই চারু আসোপা ও রাজীব সেনের সঙ্গে সম্পর্ক ওঠা পড়ার মধ্যে দিয়েই গিয়েছে। এর আগে তাঁরা দু'বার বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেও পরক্ষণেই সম্পর্ককে আরও একবার সুযোগ দেওয়ার কথা ভেবেছেন। শেষবার মেয়ে জিয়ানার কারণেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েও পিছিয়ে এসেছিলেন,  তবে নাহ। সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে অভিনেত্রী চারু আসোপার সম্পর্কটা শেষপর্যন্ত টিকছে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.