Chhavi Mittal: 'চোখ খুলে দেখলাম শরীর থেকে ক্যানসার উধাও',সার্জারির পর ছবি পোস্ট করলেন ছবি মিত্তল

মঙ্গলবার সার্জারির পর একটি ছবি পোস্ট করে ক্যাপশনে Chhavi Mittal লেখেন যে,'অ্যানাস্থেশিয়া করার সময় আমাকে বলা হয় যে চোখ বন্ধ করে ভালো কিছু ভাবতে। আমি আমার স্তনের কথা ভাবি আর ধীরে ধীরে জ্ঞান হারাই। এরপর যখন আমি চোখ খুলি, তখন দেখি আমি ক্যানসার ফ্রি।

Updated By: Apr 26, 2022, 09:40 PM IST
Chhavi Mittal: 'চোখ খুলে দেখলাম শরীর থেকে ক্যানসার উধাও',সার্জারির পর ছবি পোস্ট করলেন ছবি মিত্তল

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়(Social Media) ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ছবি মিত্তল(Chhavi Mittal) জানান যে তিনি ক্যানসারে আক্রান্ত। স্তন ক্যানসারে(Breast Cancer) বেশ অনেকদিন ধরেই ভুগছিলেন তিনি। মঙ্গলবার সকালে তাঁর সার্জারি হয়। তাঁর সার্জারি যে সফল হয়েছে সে কথা তিনি নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন যে, কিছুতেই হার মানবেন না তিনি। এমনকী স্তনের উদ্দেশে আবেগঘন পোস্টও লিখেছিলেন ছবি। 

মঙ্গলবার সার্জারির পর একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন যে,'অ্যানাস্থেশিয়া করার সময় আমাকে বলা হয় যে চোখ বন্ধ করে ভালো কিছু ভাবতে। আমি আমার স্তনের কথা ভাবি আর ধীরে ধীরে জ্ঞান হারাই। এরপর যখন আমি চোখ খুলি, তখন দেখি আমি ক্যানসার ফ্রি। ছয় ঘণ্টা ধরে আমার সার্জারি চলে। এটা একটা লম্বা পদ্ধতি। সুস্থ হতে অনেক সময় লাগবে তবে ভালো ব্যাপার এই যে সব খারাপের অবসান ঘটেছে। অনেক ব্যথার মধ্যে আছি তাই সকলের প্রার্থনা জরুরি। এই ব্য়থা আমায় জানান দেয় যে মুখে হাসি রেখে আমি একটা বড় যুদ্ধ জয় করেছি। সবাইকে ধন্যবাদ তবে সবচেয়ে বেশি ধন্যবাদ আমার স্বামীকে আর ওঁর চোখে জল দেখতে চাই না।'

বহু মেগা সিরিয়ালে নজর কেড়েছেন ছবি। '৩ বহুরানিয়া', 'ঘর কি লক্ষ্মী বেটিয়া', 'বন্দিনী', 'নাগিন', 'বিরাসত' সহ বেশ কয়েকটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতায়। শহীদ কাপুর এবং অমৃতা রাও-এর অভিনীত ছবি 'এক বিবাহ... অ্যায়সা ভি'-তেও অভিনয় করেছেন ছবি। 

আরও পড়ুন: Hridpindo: প্রথম প্রেম নাকি বর্তমান ভালোবাসা, কোনটা বেছে নেবেন পর্দার আর্যা অর্পিতা চট্টোপাধ্যায়?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.