Bappi Lahiri Passed Away: না ফেরার দেশে বাপ্পি লাহিড়ি, শোকবার্তা Mamata-র

তাঁর প্রয়াণে ভারতীয় সঙ্গীত জগতের অপূরণীয় ক্ষতি হয়য়ে গেল বলে মনে করছেন সকলে

Updated By: Feb 16, 2022, 12:39 PM IST
Bappi Lahiri Passed Away: না ফেরার দেশে বাপ্পি লাহিড়ি, শোকবার্তা Mamata-র

নিজস্ব প্রতিবেদন: আবার নক্ষত্রপতন সঙ্গীত জগতে। বুধবার সকালে না ফেরার দেশে চলে গেলেন দেশের অন্যতম সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। তাঁর প্রয়ানে ভারতীয় সঙ্গীত জগতের অপূরণীয় ক্ষতি হয়য়ে গেল বলে মনে করছেন সকলে। 

আরও পড়ুন: ৬৯ বছর বয়সে মুম্বইয়ের হাসপাতালে জীবনকে 'অলবিদা' জানালেন বাপ্পি লাহিড়ি

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandyopadhyay) এই মুহূর্তে রয়েছেন উত্তরবঙ্গে। সেখানেই তিনি বাপ্পি লাহিড়ির মৃত্যুর খবর পান। টুইট করে শোকজ্ঞাপন করেছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, "কিংবদন্তি গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ির অকাল প্রয়াণের খবর শুনে মর্মাহত। আমাদের উত্তরবঙ্গের ছেলে, সে তাঁর নিখুঁত প্রতিভা এবং কঠোর পরিশ্রমের দ্বারা সর্বভারতীয় খ্যাতি এবং সাফল্যে উন্নীত হয়েছে এবং সঙ্গীতে তাঁর অবদানের মাধ্যমে আমাদের গর্বিত করেছে।" টুইটে তিনি আরও লেখেন, "আমরা তাঁকে আমাদের সর্বোচ্চ রাষ্ট্রীয় নাগরিক পুরস্কার 'বঙ্গবিভূষণ' প্রদান করেছি এবং তাঁর প্রতিভাকে স্মরণ করতে থাকব। আমার আন্তরিক সমবেদনা।"

 

বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন বাপ্পি লাহিড়ি। মঙ্গলবার সকালে ৬৯ বছর বয়সে মুম্বইয়ের হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গত বছর এপ্রিল মাসে কোভিড আক্রান্ত হন তিনি। সেই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেও আসেন তিনি। কিন্তু তারপরেই শুরু হয় কোভিড পরবর্তী বিভিন্ন অসুস্থতা। বেশ কিছু নতুন প্রজেক্ট হাতে থাকলেও শেষ করা হলনা কোনওটাই।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.