'শুধু টাকার জন্য নয়, মানুষের জন্য় রাজনীতিতে আসুন, বাংলার মেয়ে Bidita Bag-র আর্জি'

বিদিতার কথার সূত্র ধরে শরমনের বক্তব্য আমাদের সকলের উচিত সেইসব মানুষদের সেলিব্রেট করা যাঁরা আমাদের জন্য নিজেদের সবকিছু ত্যাগ করেন।

Updated By: Feb 25, 2021, 10:48 AM IST
'শুধু টাকার জন্য নয়, মানুষের জন্য় রাজনীতিতে আসুন, বাংলার মেয়ে Bidita Bag-র আর্জি'

নিজস্ব প্রতিবেদন: 'শুধু টাকার জন্য নয়, মানুষের জন্য় রাজনীতিতে আসুন, বাংলার মেয়ে Bidita Bag-র আর্জি'      কলকাতায় 'ফৌজি কলিং' ছবির প্রচারে ঘুরে গেলেন Sharman Joshi ও Bidita Bag. সৈমিকদের নিয়ে ছবি তৈরি হয়, কয়েকদিন মাতামাতি হয়, আবার তাঁদের অবদান আমরা ভুলে যাই , আমিও ভুলে যাই, তবে এই ছবি দিয়ে আমি সব সৈনিকদের স্ত্রীকে রিপ্রেজেন্ট করছি, তাঁদের পরিবারকে রিপ্রেজেন্ট করছি, তাই এবার আর ভুলতে দেব না।

Bidita Bag-র কথার সূত্র ধরে Sharman Joshi-র বক্তব্য আমাদের সকলের উচিত সেইসব মানুষদের সেলিব্রেট করা যাঁরা আমাদের জন্য নিজেদের সবকিছু ত্যাগ করেন। শুধু সৈনিকদের বললে ভুল হবে এই ছবির মাধ্য়মে প্রতিটি বাবা ও মেয়ে নিজেদের সম্পর্কের ছবি দেখতে পাবেন, তাঁরা একে অপরকে আরও বেশি করে বুঝবেন।

বর্তমান রাজনৈতিক অবস্থা নিয়েও মুখ খোলেন Bidita Bag ও শরমন যোশি। Bidita Bag-র মতে শুধু টাকার জন্য রাজনীতিতে এসে লাভ নেই, মানুষের জন্য কাজ করতে হবে, যুব সমাজের জন্য নতুন মুখ দরকার, তাদের জন্য কাজ করুন, সদ্য জয়েন করা রাজনীতিবিদদের কাছে আর্জি রাখলেন বিদিতা। শরমনের মতে প্রতিটি মানুষ স্বাধীন, যাদের ইচ্ছে তাঁরা রাজনীতি করতেই পারেন, মানুষের জন্য কাজ করতে চাইলে স্বাগত জানানো উচিত, সে শিল্পীই হোক বা সাধারণ মানুষ।