অনুষ্কা নন, প্রভাসকে ছিনিয়ে নিলেন বলি পাড়ার শ্রদ্ধা

Updated By: Aug 15, 2017, 04:16 PM IST
অনুষ্কা নন, প্রভাসকে ছিনিয়ে নিলেন বলি পাড়ার শ্রদ্ধা

ওয়েব ডেস্ক : অবশেষে চূড়ান্ত হল প্রভাসের নায়িকার নাম।  নাহ, অনুষ্কা শেট্টি নন, ইনি হলেন শ্রদ্ধা কাপুর। প্রভাস-অনুষ্কার ফ্যানের খবরটা পড়ে কিছুটা দুঃখ পাবেন বটে। তবে কীই বা করা ‌যাবে।  '‍সাহো'‍র নির্মাতারা প্রভাসের বিপরীতে শ্রদ্ধাকেই বেছে নিয়েছেন। 

'‍মুম্বই মিরর'‍ কে দেওয়া সাক্ষাৎকারে '‍সাহো'‍-র প্র‌যোজক জানিয়েছেন, '‍'‍শ্রদ্ধাই  এই চরিত্রের জন্য একদম ঠিকঠাক। আমরা শ্রদ্ধাকে আমাদের সঙ্গে পেয়ে ভীষণ খুশি। আর '‍সাহো'‍ই প্রভাসের প্রথম সিনেমা ‌‌যেটা হিন্দিতেও দেখা ‌যাবে আর তাই এই ফিল্মটা আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ।  এই প্রজেক্টটা নিয়ে আমরা ভীষণ আশাবাদী, আর এতে বেশকিছু অ্যাকশান সিকোয়েন্স রয়েছে।'‍'‍

আরও পড়ুন- নায়িকা নয়, ফের গায়িকার বেশে হাজির প্রিয়াঙ্কা

কিছুদিন আগে শোনা গিয়েছিল '‍সাহো'‍-তে বাহুবলী প্রভাসের বিপরীতে তাঁর দেবসেনা অনুষ্কার নামই চূড়ান্ত হয়েছে। এই খবরে স্বভাবতই  খুশি ছিলেন প্রভাস-অনুষ্কার ফ্যানেরা।  তবে পরে শোনা ‌যায় অনুষ্কার ওজন বেড়ে ‌যাওয়ায় তাঁর নাম বাতিল হয়েছে। তবে ফের জানা ‌যায় পুরোটাই গুজব। অনুষ্কার কাছে এবিষয়ে কোনও প্রস্তাবই ‌যায়নি। 

তবে শুধুই অনুষ্কা নন,  প্রভাসের '‍সাহো'‍-র নায়িকা নিয়ে জল্পনার শেষ ছিল না প্রথম থেকেই, কখনও ক্যাটরিন, কখনও পূজা হেগড়ে কখনও বা দিশা পাটনি, হাজারও নাম শোনা গিয়েছিল। শেষপ‌র্যন্ত শোনা গিয়েছিল অনুষ্কার নাম। এখন সেই নামও বাতিল হয়েছে। শেষমেশ নির্মাতারা নিজেরাই প্রভাসের '‍সাহো'‍-র নায়িকা হিসাবে চূড়ান্ত করেছেন বলি পড়ার শ্রদ্ধাকে। 

আরও পড়ুন-পুজোয় দেখা হবে দুই গোয়েন্দার, ব্যোমকেশকে ট্যুইট কাকাবাবুর

.