করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কণিকা, গায়িকার বন্ধুকে নিয়ে প্রকাশ্যে চাঞ্চল্যকর খবর

জোর শোরগোল শুরু হয়েছে কণিকার বন্ধুকে নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 23, 2020, 02:52 PM IST
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কণিকা, গায়িকার বন্ধুকে নিয়ে প্রকাশ্যে চাঞ্চল্যকর খবর

নিজস্ব প্রতিবেদন : ​কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পরই বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। কণিকার বন্ধু এবং পরিবারের সদস্যদেরও রাখা হয়েছে নজরে। এসবের মধ্যেই আচমকাই একটি খবর প্রকাশ্যে আসার পর শুরু হয়েছে জোর শোরগোল।

রিপোর্টে প্রকাশ, কণিকার সঙ্গে লখনউয়ের তাজ হোটেলে যাঁরা হাজির ছিলেন, তার মধ্য়ে একজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। জানা যাচ্ছে,  মার্চ মাসে পরপর ৩ দিন কণিকা কাপুরসহ একাধিক ব্যক্তির সঙ্গে পার্টিতে যোগ দেওয়ার পর ওজস দেশাই নামে এক ব্যক্তি বেপাত্তা। স্থানীয় মেডিকেল অফিসার এবং পুলিস প্রশাসনেক তরফে ওজসকে খোঁজার চেষ্টা করা হচ্ছে কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁর কোনও হদিশ মেলেনি এখনও। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। কণিকা কাপুর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই, তাঁর সংস্পর্শে থাকা লোকজনদের উপর নজরদারি শুরু হয়েছে।

এমনকী, রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রীও বলিউড গায়িকার সংস্পর্শে আসায়, তিনি স্বেচ্ছায় কোয়ারেন্টাইন হয়ে যান। করোনা পরীক্ষার পর জানা যায়, বসুন্ধরা ভাল আছেন। এরপরই ফের তিনি সোশ্যাল হ্যান্ডেলে ফিরে আসেন এবং জানান, সুস্থ রয়েছেন রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

গত ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইতে আসেন কণিকা কাপুর। এরপর ১১ মার্চ মুম্বই থেকে লখনইতে এসে হাজির হন তিনি। লখনউতে হাজির হয়ে মামারবাড়ির লোকজন এবং দিদার সঙ্গে দেখা করেন কণিকা। এরপর ১৩, ১৪ এবং ১৫ মার্চ পরপর ৩টি হাই প্রোফাইল পার্টিতে হাজির হন বলিউডের জনপ্রিয় গায়িকা। ওই ঘটনার ৩ দিন পর অর্থাত ১৮ মার্চ কণিকার জ্বর আসে এবং তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা যায়। এরপরই কণিকার পরীক্ষা করা হয়। জানা যায়, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।

.