মাত্র ৫০ দিনেই ৩০০ কোটির ক্লাবে দীপিকার 'পদ্মাবত'

বিতর্ক, বিক্ষোভ, আন্দোলনের মাঝেই জানুয়ারিতে মুক্তি পায় সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’। সিনেমা মুক্তির পরও রাজস্থান, মধ্যপ্রদেশ সহ দেশের একাধিক জায়গায় বিক্ষোভ শুরু করে রাজপুত কারনি সেনা।

Updated By: Mar 17, 2018, 04:37 PM IST
মাত্র ৫০ দিনেই ৩০০ কোটির ক্লাবে দীপিকার 'পদ্মাবত'

নিজস্ব প্রতিবেদন : বিতর্ক, বিক্ষোভ, আন্দোলনের মাঝেই জানুয়ারিতে মুক্তি পায় সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’। সিনেমা মুক্তির পরও রাজস্থান, মধ্যপ্রদেশ সহ দেশের একাধিক জায়গায় বিক্ষোভ শুরু করে রাজপুত কারনি সেনা। কিন্তু, বিতর্ক, বিক্ষোভের মাঝেই ১০০ কোটির ক্লাবে পৌছে যায় দীপিকা পাডুকন, রণবীর সিং এবং শাহিদ কাপুরের সিনেমা। শুধু ভারতের বাজারেই নয়, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়ার আন্তর্জাতিক বাজারেও বেশ ভাল ব্যবসা করতে শুরু করে পদ্মাবত। আর এবার দীপিকার ওই সিনেমার কত কোটির ব্যবসা করল জানেন?

আরও পড়ুন : বিদ্যাই হচ্ছেন পরবর্তী শ্রীদেবী!

ট্রেড এনালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, মাত্র ৫০ দিনের মধ্যেই ৩০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে সঞ্জয় লীলা বনশালির সিনেমা। বক্স অফিসে দমদার ব্যবসা শুরু করেছে পদ্মাবত। দেখুন তরণ আদর্শের টুইট...

 

সুফি কবি মালিক মহম্মদ জয়শির কবিতা ‘পদ্মাবত’-এর অনুকরণে সিনেমা তৈরি করেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। কিন্তু, রানি পদ্মাবতীকে পর্দায় তুলে এনে রাজপুতদের আত্মসম্মানে আঘাত করা হয়েছে বলে বিক্ষোভ শুরু করে কারনি সেনা। এরপর আইন, আদালত করেও বিক্ষোভ বন্ধ হয়নি ওই সংগঠনের। পরে আদালতের নির্দেশে এবং সিনেমা দেখার পর পদ্মাবতের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয় রাজপুত কারনি সেনা।

.