বিয়ের আগে পুজোর জন্য বেঙ্গালুরু যাচ্ছেন 'দীপবীর'!

প্রিয়াঙ্কা-নিকের রোকা নিয়ে মিটতে না মিটতেই শোনা যাচ্ছে বলিউডডের অন্যতম আলোচিত জুটি রণবীর-দীপিকার প্রি-ওয়েডিং পুজোর অনুষ্ঠানের খবর। 

Updated By: Aug 24, 2018, 02:05 PM IST
বিয়ের আগে পুজোর জন্য বেঙ্গালুরু যাচ্ছেন 'দীপবীর'!

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বাগদান পর্ব সবে সবে মিটেছে।  বাগদানের পাশাপাশি, পাঞ্জাবি রীতিনীতি মেনে হয়েছে 'রোকা'র অনুষ্ঠানও। গত শনিবার সকালে রীতিমেনেই  রোকার পুজোয় বসেছিলেন দেশি গার্ল ও বিদেশি বর। প্রিয়াঙ্কা-নিকের রোকা নিয়ে মিটতে না মিটতেই শোনা যাচ্ছে বলিউডডের অন্যতম আলোচিত জুটি রণবীর-দীপিকার প্রি-ওয়েডিং পুজোর অনুষ্ঠানের খবর। 

শোনা যাচ্ছে, নভেম্বর মাসের প্রথম সপ্তাহে দক্ষিণী রীতি মেনে 'নন্দী পুজা'র বেঙ্গালুরু উড়ে যাচ্ছে রণবীর সিং ও তাঁর পরিবার। রীতি অনুযায়ী বিয়ের ঠিক ১০দিন আগে এই নন্দী পুজোর অনুষ্ঠান হয়। আর দীপিকার পরিবারের তরফে তাঁর বেঙ্গালুরুর বাড়িতেই এই পুজোর অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে বলে খবর। 'স্পট বয়' সূত্রে খবর বেঙ্গালুরু বিখ্যাত নন্দী মন্দিরের পুরোহিতের সঙ্গে নাকি এবিষয়ে ইতিমধ্যেই কথা বলে ফেলেছেন দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোন। ওই মন্দিরের পুরোহিতকেই নন্দী পুজোর আয়োজনের দায়িত্ব দেওয়া হচ্ছে বলে খবর। ইতিমধ্যে দীপিকার পরিবারের তরফে রণবীরের পরিবারকে পুজোর জন্য তাঁদের বেঙ্গালুরুর বাড়িতে আমন্ত্রণও করা হয়ে গিয়েছে বলে খবর। রণবীর সহ তাঁর পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম দিকে বেঙ্গালুরু উড়ে যাবেন। দীপিকা ও রণবীরকে একসঙ্গে বসিয়ে তাঁদের উপস্থিতিতেই হবে এই পূজা পাঠ।  ইতালির লেক কোমোতে ২০ নভেম্বর ৭ পাকে বাঁধা পড়বেন 'দীপবীর'। আর তার ঠিক ১০ দিন আগে, খুব সম্ভবত ১০ নভেম্বর হতে চলেছে এই পুজোর অনুষ্ঠান।

শোনা যাচ্ছিল দীপিকা ও রণবীরের পরিবারের ইচ্ছে ছিল দীপিক ও রণবীরের বিয়ের অনুষ্ঠান হোক এদেশেই, রাজস্থানের উদয়পুরের কোনও প্রাসাদে হোক বিয়ের অনুষ্ঠান। তবে রণবীর ও দীপিকা দুজনেই চাইছিলেন ডেস্টিনেশন ওয়েডিং। তাই তাঁদের ইচ্ছে মতই ইতালির লেককোমোতে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান। 'দীপবীর'-ইতালির বিয়ের অনুষ্ঠানের বিষয়টি আরও নিশ্চিত হয়ে যায় কিছুদিন আগে কবীর বেদীর একটি টুইটে। তিনি রণবীর-দীপিকাকে বিয়ের শুভচ্ছে জানিয়ে টুইট করেন।

এদিকে রণবীর রোহিত শেঠির 'সিম্বা'র শ্যুটিংয় চালিয়ে গেলেও দীপিকা 'পদ্মাবত'-এ পর এখনও পর্যন্ত কোনও ছবিতে সই করেননি। বিয়ের জন্যই এই মুহূর্তে তিনি কোনও কাজ নিতে চাইছেন না বলে খবর। তবে  খুব সম্ভবত বিশাল ভরদ্বাজের 'স্বপ্না দিদি' তে অভিনয় করতে পারেন দীপিকা। তবে আপাতত সিনেমার পর্দায় নয়, দীপবীরের ভক্তরা তাঁদের বর-কনের বেশে দেখার জন্য অপেক্ষা করে আছেন।