আচমকাই অসুস্থ হয়ে পড়লেন দীপিকা পাডুকন

নিজেই শেয়ার করেন সেই ছবি 

Updated By: Nov 11, 2019, 03:45 PM IST
আচমকাই অসুস্থ হয়ে পড়লেন দীপিকা পাডুকন

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ হয়ে পড়লেন দীপিকা পাডুকন। প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার পর অবশেষে অসুস্থ হয়ে পড়লেন বাজিরাওয়ের মস্তানি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দীপিকা পাডুকন। যেখানে তিনি জানান, প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত হুড়োহুড়ি করার ফল এটি। যদিও কী হয়েছে দীপিকার, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বলিউডের এই প্রথম সারির নায়িকা। 

আরও পড়ুন : দত্তক নিয়ে মা নতুন জীবন দিয়েছেন, আবেগমাখানো পোস্ট সুস্মিতার মেয়ে আলিশার

বেশ কয়েকদিন ধরে প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা পাডুকন। বন্ধুর বিয়েতে কখনও কালো এবং সোনালি রঙের লেহঙায় দেখা যায় দীপিকাকে, আবার কখনও সোনালি রঙের শাড়িতে হাজির হন অভিনেত্রী। প্রিয় বন্ধুর বিয়েতে দীপিকার সঙ্গে হাজির হন তাঁর বোন অনিশা পাডুকনও। বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পর আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপ্পি। 
প্রসঙ্গত আগামী ১৪ নভেম্বর দীপিকা পাডুকন এবং রণবীর সিংয়ার বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। তার আগে আচমকা যেভাবে অসুস্থ হয়ে পড়লেন দীপিকা, তাতে তাঁর ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে।

ছবি-সংগৃহীত

বন্ধুর বিয়েতে দীপিকা...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বর্তমানে ৮৩-র শ্যুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। কপিলদেবের বায়োপিক দেখানো হবে এই সিনেমায়। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর। পাশপাশি পর্দায় কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। ৮৩-র পাশাপাশি অ্যাসিড আক্রান্তদের নিয়ে ছপক-এও অভিনয় করছেন দীপিকা। বিয়ের পরই ছপক-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী।

এসবের পাশাপাশি মহাভারতেও দ্রৌপদীর চরিত্রে এবার দীপিকা পাডুকনকে অভিনয় করতে দেখা যাবে বলে খবর। দ্রৌপদীর চরিত্রে অভিনয় তাঁর জীবনের অন্যতম সেরা পাওনা বলেও জানান বলিউডের পদ্মাবতী।

.