'দীপবীর'-এর বিয়ে, দীপিকার মঙ্গলসূত্রের দাম কত জানেন?

 দীপিকা নাকি মুম্বইয়ে অন্ধেরির একটি গয়নার দোকান থেকে মঙ্গলসূত্রও কেনেন। 

Updated By: Nov 4, 2018, 07:21 PM IST
'দীপবীর'-এর বিয়ে, দীপিকার মঙ্গলসূত্রের দাম কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: বি-টাউন এখন দীপিকা রণবীরের বিয়ের খবরে সরগরম।  টিনসেল টাউনে কান পাতলেই ভেসে আসছে 'দীপবীর'-এর বিয়ের নানান খবর। হাজার হোক টানা ৬ বছর সম্পর্কে থাকার পর 'মস্তানি'র সঙ্গে পরিণয়বদ্ধ হচ্ছেন 'বাজিরাও'। বিয়ে উপলক্ষে দুদিন আগেই দীপিকার ব্যাঙ্গালোরের বাড়িতে রীতি মেনে হয়েছে নন্দী পুজো। পুজো সেরে ইতিমধ্যেই মুম্বইতেও ফিরে গিয়েছেন দিপ্পি। এখন শোনা যাচ্ছে সম্প্রতি দীপিকা নাকি মুম্বইয়ে অন্ধেরির একটি গয়নার দোকান থেকে থেকে মঙ্গলসূত্রও কেনেন। 

দীপিকার এই মঙ্গলসূত্রের দাম কত জানেন?

দীপিকা নাকি ২০ লক্ষ টাকা দিয়ে অন্ধেরির ওই দোকান থেকে একটি মঙ্গল সূত্র কিনেছেন। শুধু তাই নয় পাশাপাশি রণবীরের জন্য একটি সোনার চেনও নাকি কিনেছেন দিপ্পি। সব মিলিয়ে দীপিকা নাকি মোট দাম নাকি ১ কোটি টাকার গয়না কিনেছেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, অন্ধেরির ওই গয়নার দোকান থেকেই নাকি দীপিকা গয়না কিনে থাকেন। ওই গয়নার দোকানের তরফে জানানো হচ্ছে, দীপিকা নাকি আগে থেকেই জানিয়ে দিয়েছিলেন যে তিনি সেখানে গয়না কিনতে যাবেন। তাই দোকান ১ ঘণ্টা আগে বন্ধ করে দেওয়ার কথা থাকলেও তাঁরা দোকান খুলে রাখেন, যাতে তিনি পছন্দ করে গয়না কিনতে পারেন।

আরও পড়ুন-দিওয়ালিতে মেয়ে নিশার সঙ্গে সেলিব্রেশন সানির

আরও পড়ুন- বিয়ের আগে রণবীরের গায়ে হলুদের অনুষ্ঠান, দেখুন প্রথম ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-আরও পড়ুন- শাহরুখের বাড়িতে দিওয়ালির সেলিব্রেশন, গৌরীর উদ্যোগে সেজে উঠল 'মন্নত', হাজির বলি তারকারা

আরও পড়ুন-জন্মদিনে নাইটক্লাবে উদ্দাম নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিও...

যদিও এর আগে জানা গিয়েছিল দীপিকা নাকি তাঁর বিয়েতে রুপোর গয়নায় সাজবেন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর কন্নড় ও সিন্ধি দুই রীতিতে রণবীরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন দীপিকা। জানা যাচ্ছে, ইতালিতে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানে যে খাবারের আয়োজন থাকবে, তাতে নাকি অভিনবত্ব আনার চেষ্টা করছেন এই সেলেব জুটি। শুধু তাই নয়, ইতিমধ্যেই বেশ কয়েকজন বিখ্যাত এবং জনপ্রিয় শেফের সঙ্গেও নাকি তাঁরা চুক্তি করে ফেলেছেন। শর্ত অনুযায়ী, রণবীর-দীপিকার বিয়েতে যে খাবারের আয়োজন করা হবে, তা নাকি ওই শেফরা ভবিষ্যতে আর কখনও কোথাও করতে পারবেন না। অর্থাত,'দিপবীরের' বিয়ের আয়োজনে থাকা খাবার হবে একেবারে অনবদ্য। যা ওই শেফরা আর কখনও কোথাও করলে, তা চুক্তি ভঙ্গের সামিল হবে। খাবারের মেনুতে কী কী থাকবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে যা-ই থাকুক না কেন, বিয়েতে হাজির অতিথিরা সেই খাবারের স্বাদ যে আর কখনও পাবেন না তা স্পষ্ট। শুধু তাই নয়, সেই খাবারের স্বাদ 'দিপবীরের' ভক্তরাও আর কখনও চেখে দেখতে পারবেন না, তাও এক প্রকার পরিষ্কার। কোন কোন বিখ্যাত শেফের সঙ্গে রণবীর-দীপিকা এ বিষয়ে চুক্তি করেছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

শুধু খাবারেই নয়, রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানে রয়েছে নিয়মের কড়াকড়িও। অর্থাত যে ৩০ জন অতিথি বলিউডের এই সেলেব জুটির বিয়েতে হাজির হবেন, তাঁরা কেউ নির্দিষ্ট সময় পর্যন্ত মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। বিয়ের সময়, তাঁদের ব্যক্তিগত মুহূর্ত যাতে কোনওভাবেই সংবাদমাধ্যমের পাতায় উঠে না আসে, তার জন্যই করা হয়েছে এই নিয়ম। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর, যে যাঁর মত আবার মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন বলেও জানানো হয়েছে। 

আরও পড়ুন-গোয়ায় বিকিনিতে ঐশ্বর্য, ফাঁস হল ব্যক্তিগত ছবি...

.