নিজস্ব প্রতিবেদন : ফের হলিউডে দীপিকা পাড়ুকোন! হলিউডের এজেন্সি ICM-এর সঙ্গে চুক্তিবদ্ধ হলেন দীপিকা। ওয়েব সিরিজ 'স্কিট ক্রিক' তারকা ইউজিন লেভি থেকে শুরু করে 'ওয়াচম্যান' তারকা রেজিনা কিং, 'কুইন' সিরিজের অলিভিয়া কোলম্যান সহ হলিউডের বহু তারকা ICM এজেন্সির মাধ্যমেই উঠে এসেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৭ সালের ভিন ডিজেল-এর 'এক্স এক্স এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ' ছবিতে দেখা গিয়েছিল দীপিকাকে। এরপরে তিনি আর কোনও হলিউডের ছবিতে কাজ করেননি। তবে হলিউডের এজেন্সি ICM দিপ্পিকে সই করানোর পরই ফের তাঁর হলিউডের পথে পা বাড়ানোর সম্ভবনা তৈরি হয়েছে। যদিও এর আগে দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ''কোন ছবি ভারতীয় বা আন্তর্জাতিক তা দেখে আমি মূল্যায়ন করি না, আমার কাছে সিনেমা একটি মাধ্যম, যেখানে আমি নিজেকে প্রকাশ করতে পারি। ছবির বিষয় দেখেই আমি ঠিক করি তাতে কাজ করব কিনা। সেটা কোনও মার্কিন মুলুকের ছবি হতে পারে আবার পৃথিবীর অন্য কোনও প্রান্তেরও হতে পারে। আমি রিটার্ন অফ জেন্ডার কেজ করেছিলাম কারণ, ওই ছবিতে আমার চরিত্রটা গুরুত্বপূর্ণ ছিল।''


আরও পড়ুন-সঞ্জয়লীলা বনশালির পিরিয়ড ড্রামায় Sonakshi Sinha



প্রসঙ্গত, দীপিকা এই মুহূর্তে পরিচালক শকুন বাত্রার একটি ছবিতে কাজ করছেন। ওই ছবিতে দীপিকা ছাড়াও দেখা যাবে অন্যন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীকে। পাশাপাশি শাহরুখের সঙ্গে 'পাঠান' ছবিতেও দেখা যাবে দিপ্পিকে। 


আরও পড়ুন-তৃণমূলের ককপিটে Montu Pilot