সঞ্জয়লীলা বনশালির পিরিয়ড ড্রামায় Sonakshi Sinha

 সোনাক্ষীর সঙ্গে বনশালির মৌখিকভাবে কথা হয়ে গিয়েছে। যদিও তিনি এখনও খাতায় কলমে সই করেননি।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 22, 2021, 04:04 PM IST
সঞ্জয়লীলা বনশালির পিরিয়ড ড্রামায় Sonakshi Sinha

নিজস্ব প্রতিবেদন : বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে দূরেই ছিলেন, ফের একবার লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। সঞ্জয়লীলা বনশালির ( Sanjay Leela Bhansali)র 'হীরা মাণ্ডি' ওয়েব সিরিজে দেখা যাবে সোনাক্ষীকে। সূত্রের খবর, এবিষয়ে সোনাক্ষীর সঙ্গে বনশালির মৌখিকভাবে কথা হয়ে গিয়েছে। যদিও তিনি এখনও খাতায় কলমে সই করেননি।  

আলিয়া ভাট অভিনীত বনশালি(Sanjay Leela Bhansali)র 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' ছবির কাজ একপ্রকার শেষের পথে। এবার পরিচালক শুরু করতে চলেছেন তাঁর প্রথম ওয়েব সিরিজ 'হীরা মাণ্ডি'র কাজ। জানা যাচ্ছে, বনশালির বেশিরভাগ ছবির মত ওয়েব সিরিজটিও একটি পিরিয়ড ড্রামা হতে চলেছে। ১৮শ থেকে ১৯ সালের পটভূমিকার উপর তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটির প্রথম সেশনে মোট ৮টি এপিসোড নিয়ে আসতে চলেছে বলে খবর। যা দেখা যাবে নেটফ্লিক্সে। সোনাক্ষী সিনহা ছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে হুমা কুরেশি (Huma Qureshi)কে। প্রসঙ্গত, 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)র একটি গানেও দেখা যাবে হুমাকে। এছাড়াও থাকবেন নিমরত কৌর, সায়নী গুপ্তা, মনীষা কৈরালাকে। 

আরও পড়ুন-Goa আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত 'অভিযাত্রিক'

এপ্রিলের শুরু থেকে শুটিং শুরু কথা রয়েছে সঞ্জয়লীলা বনশালির প্রথম ওয়েব সিরিজটির। সবকিছু ঠিকঠাক থাকলে একে অপরের হাত ধরে ওয়েব দুনিয়ায় (OTT) পা রাখতে চলেছেন সোনাক্ষী সিনহা ও সঞ্জয়লীলা বনশালি।

আরও পড়ুন-তৃণমূলের ককপিটে Montu Pilot

.