তৃণমূলের ককপিটে Montu Pilot

এদিনে সংবাদ মাধ্যমের উপস্থিতিতে সৌরভের হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 22, 2021, 02:39 PM IST
তৃণমূলের ককপিটে Montu Pilot

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস। শুক্রবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন পর্দার 'মন্টু পাইলট'। বহু নেতামন্ত্রীদের দল ছাড়ার হিরিকের মাঝেই এটা তৃণমূলের তরফে কিছু নতুন চমক ছিল বললেও ভুল হয় না। এদিনে সংবাদ মাধ্যমের উপস্থিতিতে সৌরভের হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টপাধ্যায়। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সৌরভ বলেন, তিনি তাঁর বাবার স্বপ্ন পূরণ করতে এবং মানুষের জন্য কাজ করতেই রাজনীতিতে এসেছেন। 

দলে যোগ দিয়ে সৌরভ বলেন, ''প্রথমত এমন একজন মানুষের পাশে বসে আছি যাঁকে (পার্থ চট্টোপাধ্যায়) দেখে বড় হয়েছি। উনি আমার কথা বলছেন এটা আমার সৌভাগ্য। অনেকেই হয়ত ভ্রু কুঁচকাচ্ছেন,। ভাবছেন এটা আমার এখানে আসার সঠিক সময় কিনা! এটুকু বলতে পারি আমি ১০০ শতাংশ নিশ্চিত হয়েই এখানে এসেছি। আমি ছোট থেকেই ভাবতাম মানুষের ভালো হওয়া উচিত। সেটা আমার বাবার থেকেই শেখা। কখনও ভাবিনি, মাথায় এমন একজন মানুষের হাত পাবো। মাননীয়া মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার অনুপ্রেরণা। যে আগুন তাঁর মধ্য়ে রয়েছে, তা মানুষকে অনুপ্রেরণা জোগায়। মুখ্য়মন্ত্রী এবং পার্থ চট্টোপাধ্যায় সহ সকলে ভেবেছেন, আমি এই পতাকা ধরার যোগ্য়, সেটাই আমার কাছে বড় বিষয়।''

সৌরভ দাস আরও বলেন, ''আমি বরাবরই লাজুক ছিলাম, গুছিয়ে কথা বলতে পারতাম না। তবে এটকু বলতে পারি, যা বলব হৃদয় থেকেই বলব। আমার বাবাও অভিনেতা হতে চেয়েছিলেন। থিয়েটার করেছেন কিন্তু সিনেমা করা হয়নি, বাবার স্বপ্নপূরণ করতেই অভিনয়ে এসেছিলাম। আর বাবা ছাত্র জীবনে রাজনীতি করছেন, আমাকেও মানুষের কথা ভাবতে শিখিয়েছেন, সেকথা মাথায় রেখেই রাজনীতিতে এলাম। গতকাল, বৃহস্পতিবার আমার জন্মদিন ছিল, আমার মনে হয়েছে পুনর্জন্ম হল। কথা দিচ্ছি, দিদির সঙ্গে তৃণমূল কংগ্রেসে যতদিন আছি, সৎ থাকার চেষ্টা করব, মানুষের সঙ্গে কাজ করব।'' সবশেষে সৌরভের গলায় শোনা গেল মুখ্যমন্ত্রীর 'জয় বাংলা' স্লোগান। 

.