দীপিকার বিয়ের কষ্ট? রণবীর-ঘরণীর প্রাক্তন বন্ধু কি করলেন জানেন?

চুপিসাড়েই সারছেন আয়োজন 

Updated By: Jan 16, 2019, 01:18 PM IST
দীপিকার বিয়ের কষ্ট? রণবীর-ঘরণীর প্রাক্তন বন্ধু কি করলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নীতি মোহন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই নিহার পান্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন নীতি। যদিও বলিউডের এই জনপ্রিয় গায়িকা এবং উঠতি অভিনেতার বিয়েতে ক্যামেরার ফ্ল্যাশ সেভাবে চোখে পড়বে না। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে নীতি এবং নীতি গাঁটছড়া বাঁধবেন বলে খবর।

আরও পড়ুন : এসব কী করছেন আমিশা প্যাটেল? জোর সমালোচনা অভিনেত্রীকে নিয়ে
'মনিকর্ণিকা'-য় কঙ্গনা রানাউতের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নিহার পান্ডিয়া। আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে কঙ্গনা রানাউতের এই সিনেমা। 'মনিকর্ণিকা' মুক্তি পাওয়ার পরই নিহার এবং নীতি বিয়ের পিঁড়িতে বসবেন বলে খবর। প্রসঙ্গত, 'মনিকর্ণিকা' দিয়েই বলিউডে ডেবিউ করছেন নিহার পান্ডিয়া। কিন্তু, বি টাউনের এই উঠতি অভিনেতা পরিচিত আরও একটি বিশেষ কারণে? কেন জানেন?

আরও পড়ুন : স্ত্রী ঐশ্বর্যর ভয়ে নাকি সিটিয়ে থাকেন অভিষেক বচ্চন?
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। দীপিকা পাডুকনের এক সময়ের বন্ধু ছিলেন নিহার পান্ডিয়া। মডেলিংয়ের সময় নিহার পান্ডিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান দীপিকা। অভিনয় নিয়ে পড়াশোনা করার সময় থেকে নিহারের সঙ্গে দীপিকার আলাপ। এরপর সেখান থেকেই তাঁরা দু'জন একসঙ্গে মডেলিংও শুরু করেন। মডেলিং থেকেই এরপর বলিউডে নিজের জায়গা করে নেন দিপ্পি। এবং ক্রমশ নিহার তাঁর জীবন থেকে হারিয়ে যান। এরপর ক্রমশ বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়ে ওঠেন দীপিকা পাডুকন। কিন্তু, সিলভার স্ক্রিনে জায়গা করতে পারেননি নিহার পান্ডিয়া। অবশেষে কঙ্গনার রানাউতের 'মনিকর্ণিকা'-র হাত ধরে বিয়ের আগে বলিউডে প্রথম ডেবিউ করছেন নিহার পান্ডিয়া।

দীপিকার সঙ্গে নিহার...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে ২০১৮ সালের নভেম্বর সুদূর ইতালিতে গিয়ে রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকন। ইতালিতে লেক কোমোর পাশে বসে তাঁদের বিয়ের আসর। বিয়ের পর বিদেশ থেকে ফিরে বেঙ্গালুরু এবং মুম্বইতে বসে তাঁদের ৩টি রিসেপশন। রণবীর-দীপিকার বিয়ের ৩ মাসের মধ্যেই এবার দিপ্পির প্রাক্তন বন্ধুও বসছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু, সেটা একেবারেই ক্যামেরার আড়ালে এবং চুপিসাড়ে।

.