ক্লাসে বড্ড কথা বলতেন, ফাঁস হল দীপিকার স্কুলের কাণ্ডকারখানা

সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্ট করেছেন স্কুলের রিপোর্ট কার্ড। 

Updated By: Oct 1, 2019, 02:11 PM IST
ক্লাসে বড্ড কথা বলতেন, ফাঁস হল দীপিকার স্কুলের কাণ্ডকারখানা

নিজস্ব প্রতিবেদন:  দীপিকা নাকি স্কুল জীবনে ক্লাসে ভীষণ কথা বলতেন। শিক্ষক-শিক্ষিকাদের কথা এক্কেবারেই শুনতেন না। আর তা নিয়ে শিক্ষক-শিক্ষিকারা প্রায়ই দীপিকার নামে অভিযোগ লিখে তাঁর বাবা মায়ের কাছে পাঠিয়ে দিতেন। স্কুল জীবনে নিজের এমনই কাণ্ডকারখানার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্ট করেছেন স্কুলের রিপোর্ট কার্ড। 

স্কুল জীবনের ভালো-মন্দ যেটাই হোক না কেন, ফেলে আসা সেই দিনগুলো যেন বড্ড মধুর। আমরা কমবেশি প্রায় সকলেই বড়বেলায় এসে স্কুল জীবনের সেই স্মৃতিগুলি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে ভালোবাসি। দীপিকার ক্ষেত্রেও তার অন্যথা হল না। স্মৃতির সরণি বেয়ে স্কুল থেকে বাড়িতে আসা সেই সমস্ত অভিযোগই এখন যেন তাঁর কাছে মধুর হয়ে উঠেছে। দিপ্পি র স্কুলের রিপোর্ট কার্ড থেকে জানা যাচ্ছে তিনি নাকি ক্লাসে বড় বেশি কথা বলতেন, আর তাতেই তিতিবিরক্ত হয়ে যেতেন শিক্ষক-শিক্ষিকারা। আরও একটি রিপোর্ট বলছে, তিনি স্কুলে শিক্ষক-শিক্ষিকাদের প্রায় কোনও নির্দেশই মেনে চলতেন না। আরও একটা রিপোর্টে দীপিকাকে দিবা স্বপ্ন দেখতে নিষেধ করেছেন শিক্ষকরা।

বিশ্বাস হচ্ছে না? তাহলে নিজেই দেখে নিন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে দীপিকার এই পোস্টের নিচে কমেন্ট করেছেন অনেকেই। যেখানে অবশ্য বাদ যাননি হাবি রণবীর। তিনি অবশ্য স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে এবিষয়ে সহমত। দিপ্পিকে যত গণ্ডগোলের মূলে বলে দোষারোপ করেছেন রণবীর।

প্রসঙ্গত, দীপিকাকে খুব শীঘ্রই দেখা যাবে 'ছপক' ও '৮৩' ছবিতে।

.