Dev: 'গোলন্দাজ'এর পর এবার 'রঘু ডাকাত', দেব-ধ্রুবর জুটিতে ফের পর্দায় বাংলার ইতিহাস

অভিনয়ের পাশাপাশি এই ছবির সহ প্রযোজক দেব। 

Updated By: Nov 4, 2021, 01:11 PM IST
Dev: 'গোলন্দাজ'এর পর এবার 'রঘু ডাকাত', দেব-ধ্রুবর জুটিতে ফের পর্দায় বাংলার ইতিহাস

নিজস্ব প্রতিবেদন: গোলন্দাজের সাফল্যের পরে আবার বড় পর্দায় আসতে চলেছে দেব (Dev) এবং ধ্রুবর জুটি। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর পরে এবার এই জুটি পর্দায় ফুটিয়ে তুলবেন আরেকটি ঐতিহাসিক চরিত্র, 'রঘু ডাকাত'।

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস (DEV) এবং এসভিএফ (SVF) এর যৌথ প্রযোজনায়  ইতিহাসের পাতা থেকে এবার পর্দায় ফিরে আসতে চলেছে 'রঘু ডাকাত'। ফুটবলের মাঠ থেকে সোজা হুগলির ডাকাত কালীমন্দিরের 'রবিনহুড ডাকাত', এই নতুন যাত্রার বিষয়ে দেব নিজেই ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন যে নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজেদের বিরুদ্ধে লড়াই করা "রঘু ডাকাতের" কাহিনিই তাঁর আগামি সিনেমার বিষয়।

আরও পড়ুন: জীবনবাতি নিভলেও চক্ষুদান করে চারজনের চোখের আলো ফেরালেন Puneeth Rajkumar

গোলন্দাজের সাফল্যের পর 'রঘু ডাকাত' সিনেমায় ফের একসঙ্গে জুটি বাঁধবেন দেব এবং ধ্রুব। দেব এই মুহূর্তে রয়েছেন আইসল্যান্ডে (Iceland)। আর সেখান থেকেই দর্শকদের জন্য দীপাবলির উপহার হিসেবে ফেসবুকে উন্মোচন করলেন 'রঘু ডাকাত'-র ফার্স্ট লুক।

এর আগেও একবার টলিপাড়ায় তৈরি হয়েছিল রঘু ডাকাতের গল্প। এই সিনেমার পরিচালক ছিলেন গিরিন রায়চৌধুরী। এবার দেব এবং ধ্রুবর গোলন্দাজের রসায়ন কি 'রঘু ডাকাত' কে বক্স অফিসে সাফল্যের মুখ দেখাতে পারবে? সেদিকেই তাকিয়ে টলি পাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.