দিব্যাকে তাঁর স্বামী কীভাবে অত্যাচার করত,প্রয়াত অভিনেত্রীর 'ভয়েস কল' প্রকাশ দেবলীনার

 প্রমাণ হিসাবে দিব্যা ফোনের ভয়েস রেকর্ডও শেয়ার করেছেন দেবলীনা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 12, 2020, 05:32 PM IST
দিব্যাকে তাঁর স্বামী কীভাবে অত্যাচার করত,প্রয়াত অভিনেত্রীর 'ভয়েস কল' প্রকাশ দেবলীনার

নিজস্ব প্রতিবেদন :  দিব্যা ভাটনগরের মৃত্যুর পর তাঁর স্বামীর বিরুদ্ধে মেয়েকে নির্যাতনের অভিযোগ এনেছেন অভিনেত্রীর মা ও ভাই। এবার দিব্যার স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন 'গোপী বহু' অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। প্রমাণ হিসাবে দিব্যা ফোনের ভয়েস রেকর্ডও শেয়ার করেছেন দেবলীনা।

'গোপী বহু' অভিনেত্রী দেবলীনার শেয়ার করা অডিও রেকর্ডে কাঁদতে শোনা যাচ্ছে দিব্যা ভাটনগরকে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, স্বামী গগন গবরু যাতে তাঁর ভাই ও মায়ের কোনও ক্ষতি না করেন, সেকারণেই তিনি মুখ বুঝে সব অত্যাচার সহ্য করেছেন। দিব্যা কাঁদতে কাঁদতে বলছেন, তাঁর স্বামী কীভাবে তাঁকে বেল্ট ও চটি দিয়ে তাঁকে মারধর করেছেন। তাঁর স্বামী তাঁর মা ও ভাইকে প্রাণে মেরে ফেলার হুমকিও দিতেন। এমনকি লকডাউনে স্বামীর মার খেয়ে বাড়ি থেকে পালিয়েছিলেন দিব্যা। দেখুন 'ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হে' অভিনেত্রী ঠিক কী বলেছিলেন...

আরও পড়ুন-মাইকেল মধুসূদন দত্তের স্টাইলে 'টুম্পা' গান, সৌম্যদীপের লেখা শেয়ার সৃজিতের

প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগরের হাতের ক্ষত ও চ্যাটও তুলে ধরেন দেবলীনা ভট্টাচার্য। প্রয়াত অভিনেত্রীর স্বামী দিব্যার উপর মানসিক ও শারীরিক নির্যাতন চালিয়ে গিয়েছেন। এমনই অভিযোগে গগন গবরুর বিরুদ্ধে মুম্বই পুলিসকে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন দেবনীলা ভট্টাচার্য।

এখানেই শেষ নয়, প্রমাণ হিসাবে বৃহস্পতিবার দিব্যার সঙ্গে হওয়া তাঁর প্রতিবেশী তথা প্রত্যক্ষদর্শীর চ্যাট শেয়ার করেছেন 'গোপী বহু' অভিনেত্রী দেবলীনা। যেখানে দিব্যা জানিয়েছেন, তাঁর স্বামী পরকীয়াও চালিয়ে গিয়েছেন।

আরও পড়ুন-তুলির টানে ফুটে উঠল গৌতম বুদ্ধের ছবি, দেখুন চিত্রশিল্পী নুসরত জাহানকে

এদিকে সম্প্রতি মুম্বইয়ে আয়োজিত দিব্যার স্মরণসভা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দেবলীনা, আলিশা পানওয়ারের মতো তাঁর সহ-অভিনেতারা। 

আরও পড়ুন-দিদির গায়ে হলুদের অনুষ্ঠানে ফুলের সাজে সাজলেন 'কৃষ্ণকলি' তিয়াসা