৫ বছরের পথ চলা শেষ, বিবাহ বিচ্ছেদের পথে দিয়া মির্জা

 নিজের ট্যুইটার হ্যান্ডেলে স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে লম্বা একটা লেখা পোস্ট করেন দিয়া নিজেই।

Updated By: Aug 1, 2019, 03:31 PM IST
৫ বছরের পথ চলা শেষ, বিবাহ বিচ্ছেদের পথে দিয়া মির্জা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ এগারো বছরের বিবাহিত জীবনে দাঁড়ি টানতে চলেছেন অভিনেত্রী দিয়া মির্জা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে লম্বা একটা লেখা পোস্ট করেন দিয়া নিজেই।

২০১৪ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন দিয়া ও সাহিল। যদিও বিয়ের আগে থেকেই সম্পর্কে ছিলেন তাঁরা। সব মিলিয়ে টানা ১১ বছর। তারপর থেকে দীর্ঘ ১১ বছরের পথ চলা। অবশেষে দুজনের সম্মতিতেই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন দিয়া। ট্যুইটারে লম্বা একটা পোস্টে দিয়া লেখেন,  "দীর্ঘ ১১ বছর একসঙ্গে পথ চলার পর আমরা দুজনে মিলিত ভাবে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। তবে বিচ্ছেদের পরেও আমরা নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখব। আমাদের দুজনের পথ এখন আলাদা হয়ে গিয়েছে। তবে আমাদের বন্ধনটা অটুটু থাকবে। আমাদের পরিবার ও বন্ধুবান্ধবদের ধন্যবাদ পাশে থাকার জন্য। ধন্যবাদ সংবাদমাধ্যমকেও। আশা করব সবাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানাবেন।"

আরও পড়ুন-দুর্গার বেশে ফিরছেন 'রানী রাসমণি' ধারাবাহিকের জগদম্বা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে এবিষয়ে প্রকাশ্যে অবশ্য দিয়া ও সাহিল কেউই মুখ খুলতে রাজি হননি। দিয়ার পোস্টটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন সাহিল সংঘা। ২০১৪তে দিল্লির ঘিতোর্নিতে একটি ফার্ম হাউসে আয়োজন করা হয়েছিল দিয়া-সাহিলের বিয়ের অনুষ্ঠান হয়। দিয়া ও সাহিল ছিলেন একে অপরের ব্যবসার অংশীদার। বিয়েতে হাজির ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানি সহ বিটাউনের বহু তারকা।

আরও পড়ুন-করণের পার্টিতে মদকাসক্ত ছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

.