মিঠুনের বান্ধবী শ্রীদেবীর জন্য কেন খরচ করছেন দাদা? ক্ষেপে যান অনিল কাপুর

কেন শ্রীদেবীকে ১০ লক্ষ দেওয়া হবে, তা নিয়ে প্রস্ন তোলেন অনিল কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: May 23, 2020, 11:26 AM IST
মিঠুনের বান্ধবী শ্রীদেবীর জন্য কেন খরচ করছেন দাদা? ক্ষেপে যান অনিল কাপুর

নিজস্ব প্রতিবেদন: প্রথম স্ত্রী মোনা শৌরী কাপুরের সঙ্গে থাকাকালীনই শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বনি কাপুর। শোনা যায়, এরপর শ্রীদেবী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, মোনা শৌরী কাপুরকে বিচ্ছেদ না দিয়েই দ্বিতীয় বিয়ে করেন বনি। যা নিয়ে বিস্তর গুঞ্জন রয়েছে বি টাউনে। কিন্তু শ্রীদেবীর সঙ্গে সম্পর্কের আগে থেকেই তাঁর সমস্ত দায় দায়িত্ব নিতে শুরু করেন বনি কাপুর!

জানা যায়, মিস্টার ইন্ডিয়ার শ্যুটিংয়ের সময় শ্রীদেবীর জন্য বনি কাপুরের সঙ্গে অনেল কাপুরের অশান্তি শুরু হয়। শোনা যায়, মিস্টার ইন্ডিয়ায় অভিনয়ের জন্য ওই সময় ১০ লক্ষ পারিশ্রমিক নেন শ্রীদেবী। ১১ লক্ষ দেওয়া হয় অনিল কাপুরকে। পারিশ্রমিক নিয়েই বনির সঙ্গে অনি কাপুরের বিবাদ শুরু হয়।

ওই সময় মিঠুন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীদেবী। তা সত্ত্বেও মিস্টার ইন্ডিয়ার শ্যুটিংয়ের সময় শ্রীদেবীর মায়ের চিকিতসার সমস্ত ব্যবস্থা করে দেবন বনি কাপুর। পাশাপাশি মাকে নিয়ো শ্রীদেবী যাতে মার্কিন মুলুকে গিয়ে চিকিতসা করাতে পারেন, তার জন্য টিকিটও কেটে দেন বনি। যা দেখে ক্ষেপে যান অনিল কাপুর।

বনি কাপুর কেন শ্রীদেবীর জন্য এত খরচ করছেন, তা নিয়ে প্রশ্ন তুলে শ্যুটিং বন্ধ করে অনিল কাপুর। এরপর পরিচালক শেখর কাপুরের সমঝোতায় অনিল কাপুর এবং শ্রীদেবীকে নিয়ে একসঙ্গে ফের মিস্টার ইন্ডিয়ার শ্যুটিং শুরু করা হয়।