সুশান্তের হাসিখুশি চেহারা, উজ্জ্বল উপস্থিতিতে মন কাড়ছে 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাক

সকলের সামনে আবারও উজ্জ্বল হয়ে উঠল সুশান্তের সেই হাসিখুশি, ঝলমলে চেহারা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2020, 12:48 PM IST
সুশান্তের হাসিখুশি চেহারা, উজ্জ্বল উপস্থিতিতে মন কাড়ছে 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাক

নিজস্ব প্রতিবেদন : অবশেষে মুক্তি পেল বহু প্রতিক্ষীত 'দিল বেচার'র টাইটেল ট্র্যাক। আর এই গানের মধ্যে দিয়েই আরও একবার দর্শকদের মন কাড়লেন সুশান্ত সিং রাজপুত। সকলের সামনে আবারও উজ্জ্বল হয়ে উঠল সুশান্তের সেই হাসিখুশি, ঝলমলে চেহারা। 

শুক্রবার 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাক মুক্তির কয়েক মিনিটের মধ্যেই ইউটিউবে এর ভিউ ২৭৭ হাজারেরও বেশি ছাড়িয়ে যায়। সুশান্ত তাঁর নাচের স্টেপের মাধ্যমে বহু আগেই দর্শকদের মন জিতে নিয়েছিলেন। তবে এই গানের টাইটেল ট্র্যাক সুশান্তের ভক্ত ও দর্শকের মধ্যে যে অনুভূতি জাগ্রত করল তা যে আগের সমস্ত কিছুর থেকে আলাদা, তা বলার অপেক্ষা রাখে না। গানটি মুক্তি পাওয়ার সঙ্গেই এর সঙ্গে মিশে গেল সুশান্তের প্রতি মানুষের ভালোবাসা ও আবেগ।

'দিল বেচারা' টাইটেল ট্র্যাক গেয়েছেন এ আর রহমান (A R Rahaman)। তবে শুধু এই গানটিই নয়, গোটা ছবিটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন এ আর রহমান। এই গানটির গীতিকার অমিতাভ ভট্টাচার্য। টাইটেল ট্র্যাকের কোরিওগ্রাফি করেছেন ফারহা খান। দেখা যাচ্ছে, মাত্র একটা শটেই শ্যুট হয়েছে গোটা টাইটেল ট্র্যাকটি। এর আগে 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাক সম্পর্কে রহমান বলেন, 'এই গান ম্যানির জীবন্ত আত্মার প্রতিফলন, যেটি কিজির জীবনে আশা ও ভালোবাসা নিয়ে আসবে। সেটাই এই গানে তাই ধরা পড়বে'।

প্রসঙ্গত, 'দিল বেচারা'র ট্রেলার মুক্তি পেয়েছে গত ৬ জুলাই। আর সেটি মুক্তি পাওয়ার পর থেকেই সুশান্তের শেষ ছবি নিয়ে উচ্ছ্বসিত দর্শকরা।

.