২৫০ কোটির পালি হিলের জমিটির লিজ দিলীপ কুমারের নামেই, জানাল ট্রাস্ট

 বান্দ্রার সম্পত্তি সংক্রান্ত মামলায় কিছুটা স্বস্তিতে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ও সায়রা বানু। 

Updated By: Jan 7, 2019, 06:52 PM IST
২৫০ কোটির পালি হিলের জমিটির লিজ দিলীপ কুমারের নামেই, জানাল ট্রাস্ট

নিজস্ব প্রতিবেদন: বান্দ্রার পালি হিলের ২৫০ কোটির বাংলোটি তাঁদেরই। ওই জমিটি দীলিপ কুমার ৯৯৯ বছরের জন্য লিজ নিয়েছিলেন। তিনি জমির ভাড়াটিয়া নয়। শেঠ মুলরাজ খাটাউ ট্রাস্টের বয়নে বান্দ্রার সম্পত্তি সংক্রান্ত মামলায় কিছুটা স্বস্তিতে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ও সায়রা বানু। 

রবিবার শেঠ মুলরাজ খাটাউ ট্রাস্টের তরফে একটি নোটিসের মাধ্যমে জমির মালিকানার বিষয়টি স্পষ্ট করা হয়েছে। ট্রাস্টের তরফে আইনজীবী আলতামাস শেখ একটি পাবলিক নোটিসে জানিয়েছেন, পালি হিলের ওই জমিটির উপর দিলীপ কুমারের নেওয়া ৯৯৯ বছরের লিজ এখনও বৈধ। প্রসঙ্গত পালি হিলের দুটি প্লটের উপর তৈরি কিংবদন্তি অভিনেতা দীলিপ কুমারের বাড়িটি জীর্ন হয়ে পড়ার কারণে ২০০৩ সালে ওই এলাকাতেই দিলীপ কুমার তাঁর স্ত্রী সায়রা বানুর বাংলোতে গিয়ে থাকতে শুরু করেন। পরবর্তীকালে দিলীপ কুমারের ওই বাংলোটির জমি নিয়ে ডেভলপার সমীর ভজওয়ানির সঙ্গে সমস্যা তৈরি হয়।

আরও পড়ুন- স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডারে আক্রান্ত জয়া আহসান? দেখুন কী ঘটেছে...

আরও পড়ুন-৪০ এও ফিট, অস্টিওআর্থারাইটিস থেকে কীভাবে মুক্তি পেয়েছেন জানালেন বিপাশা

অভিনেতী দিলীপ কুমার ও তাঁর স্ত্রী সায়রা বানুর অভিযোগ, ওই জমি ও বাড়ি বেদখলের চেষ্টা করছেন জমি মাফিয়া সমীর ভোজওয়ানি। এমনকি অভিনেতাকে প্রাণে মারার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। বিষয়টি নিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা-অভিনেত্রী। একটি টুইট করে ওই জমি মাফিয়ার বিরুদ্ধে মানহানিরও মামলা করেন দিলীপ কুমার ও সায়রা বানু। মামলায় ২০০ কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করা হয়। পালি হিলের জমি নিয়ে শেঠ মুলরাজ খাটাউ ট্রাস্টের নোটিসে কিছুটা স্বস্তিতে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ও তাঁর স্ত্রী।

.