কোয়ারেন্টাইনে রাখা হল অভিনেতা দিলীপ কুমারকে

 অভিনেতাকে কোয়েরান্টাইনে রাখা হয়েছে বলে জানিয়েছেন স্ত্রী সায়রা বানু (Saira Banu)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 17, 2020, 02:46 PM IST
কোয়ারেন্টাইনে রাখা হল অভিনেতা দিলীপ কুমারকে

নিজস্ব প্রতিবেদন : কোয়ারেন্টাইনে (Quarantine) রাখা হল অভিনেতা দিলীপ কুমারকে (Dilip Kumar)। সোমবার থেকে অভিনেতাকে কোয়েরান্টাইনে রাখা হয়েছে বলে জানিয়েছেন স্ত্রী সায়রা বানু (Saira Banu)। যদিও চিন্তার কোনও কারণ নেই বলেই জানাচ্ছেন সায়রা বানু।

কোয়ারেন্টাইনে রাখা হলেও অভিনেতা দিলীপ কুমার করোনাভাইরাস-এ আক্রান্ত এমনটা ভাবার অবশ্য কোনও কারণ নেই। জনা যাচ্ছে, অসুস্থতার কারণে কিছুদিন আগেই মুম্বইয়ের লীলাবতি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন দিলীপ কুমার। তিনি শারীরিকভাবে দুর্বল। তাই কোনওরকম ঝুঁকি না নেওয়ার জন্যই তাঁকে গৃহবন্দি রাখা হয়েছে। নিজের টুইটার হ্যান্ডেলে দিলীপ কুমার নিজেই লিখেছেন, ''আমি এই মুহূর্তে সবকিছু থেকে বিচ্ছিন্ন রয়েছি। চারিদিকে করোনা আতঙ্কের কারণেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমার যাতে আর কোনও সংক্রমণ না হয় সেকারণেই  সায়রা, কোনও ঝুঁকি নিতে চায় না।''

আরও পড়ুন-১৮ তারিখের পর এদেশে ঢোকায় নিষেধাজ্ঞা, শ্যুটিং বাতিল করে ফিরছেন মিমি-জিৎ

নিজে নিরাপদে থাকার পাশাপাশি সকলেই যাতে সতর্ক থাকেন সেই আবেদনও করেছেন অভিনেতা। এক্ষেত্রে সকলের কাছে স্বাস্থ্য মন্ত্রকের নির্দেশিকা মেনে চলার আবেদন করেছেন।

লীলাবতি হাসপাতালে পরামর্শ অনুযায়ীই দিলীপ কুমারকে রাখা হয়েছে বলে জানিয়েছেন তাঁর স্ত্রী সায়রা বানু (Saira Banu)। প্রসঙ্গত, সরকারি নির্দেশিকা মেনেই ইতিমধ্যেই গোটা দেশে সমস্ত রকম সিনেমা ও টিভি ধারাবাহিকের শ্যুটিং বাতিল করা হয়েছে। সিনেমাহল থেকে জিম সবকিছুই বন্ধ রাখার নির্দেশিকা জারি হয়েছে। প্রসঙ্গত, এখনও পর্যন্ত এদেশে ১৩১ জন মানুষ করোনাভাইরাস (Coronavirus) আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। 

আরো পড়ুন-উচ্চ মাধ্যমিক দিচ্ছেন, তার ফাঁকেই চলছে শ্যুটিং, কেমন হচ্ছে দিতিপ্রিয়ার পরীক্ষা?

.