নিজস্ব প্রতিবেদন : নরেন্দ্রনাথ দত্ত ও  নরেন্দ্র মোদী-কে মিলিয়ে দিতে চলেছেন পরিচালক মিলন ভৌমিক। বানাতে চলেছেন 'এক অউর নরেন' নামে একটি ছবি। ২৭ ফেব্রুয়ারি, শনিবার ছবির শুভ মহরৎ-এ উপস্থিত থাকছেন খোদ কৈলাস বিজয়বর্গীয় এবং রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মিলন ভৌমিকের ছবির বিষয়বস্তু খানিকটা এইরকম... ''৪৫০ বছর আগে কোনও এক ভবিষ্যৎদ্রষ্টা ভবিষ্যতবাণী করে গিয়েছিলেন, কোনও এক যুগপুরুষ তাঁর গতিশীল সিদ্ধান্ত ও উন্নয়নমুখী চিন্তাভাবনা দিয়ে ভারতকে এগিয়ে নিয়ে যাবে। তিনি কোটি কোটি ভারতবাসীর স্বপ্ন এবং প্রত্যাশার এক কিরণ হয়ে উঠবেন। তাঁর মাধ্যমে রামরাজ্য স্থাপিত হবে এবং সনাতন ধর্ম ও হিন্দুত্বের দর্শনের ব্যাপক প্রশংসিত হবে। সেই ভবিষ্যৎদ্রষ্টার ভবিষ্যতবাণীই পূরণ হয়েছে। উনিশ শতকে বাংলা তথা ভারতের অন্যতম শ্রেষ্ঠ ধর্মপ্রচারক ছিলেন স্বামী বিবেকানন্দ। যিনি দেশকে একটা আলাদা উচ্চতায় পৌঁছে দিয়েছিলেন। এখন আমরা আরও এক নরেন্দ্রকে পেয়েছি। যাঁর জীবনযাপন বহু ছোট বয়স থেকেই মানুষের সেবায় নিয়োজিত। তাঁর নেতৃত্বেও ২১ শতকে ভারতবর্ষ এক আলাদা উচ্চতায় পৌঁছেছে। ''


আরও পড়ুন-অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মাদের পাশে থাকবে তাঁর পেইন্টিং, অস্বস্তিতে Salman



আরও পড়ুন-Anurag-র 'দোবারা'য় Saswata, মুম্বই পৌঁছতেই মিলল উপহার


এমনই একটি বিষয়ই নিজের 'এক অউর নরেন' ছবিতে তুলে ধরবেন পরিচালক মিলন ভৌমিক। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্যও মিলন ভৌমিকেরই লেখা। ছবির সঙ্গীতপরিচালনার দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি কর। মিলন ভৌমিকের এই ছবিটে টলিউড, বলিউডের পাশাপাশি হলিউডের অভিনেতারাও থাকছেন বলে খবর।